Advertisement
৩০ এপ্রিল ২০২৪
MS Dhoni

বেড়াতে গিয়ে বিরক্ত হয়ে গেলেন ধোনি, কী ঘটল মাহির সঙ্গে?

চেষ্টা করলেও নিজেকে নজরের আড়ালে রাখতে পারেন না। ভক্তদের নজর এড়াতেও পারেন না তিনি। সে রকমই ভক্ত ভিডিয়ো তোলায় বিরক্ত হলেন ধোনি।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ২১:১৩
Share: Save:

লোকচক্ষুর আড়ালে থাকতেই পছন্দ করেন তিনি। সমাজমাধ্যমে কোনও দিনই সক্রিয় নন। তাই মহেন্দ্র সিংহ ধোনি কোথায় যাচ্ছেন, কী করছেন তা কোনও ভাবেই জানা যায় না। তা সত্ত্বেও নিজেকে আড়ালে রাখতে পারেন না। ভক্তদের নজর এড়াতেও পারেন না। এক ভক্ত ভিডিয়ো তোলায় বিরক্ত হলেন ধোনি। স্পষ্ট করে সেই ভক্তকে বললেন মোবাইল নামিয়ে রাখতে।

ধোনির একটি ফ্যান অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে ধোনিকে দেখা গিয়েছে উত্তরাখণ্ডের কোনও জায়গায় ঘুরতে যেতে। সঙ্গে বেশ কিছু বন্ধুবান্ধবও রয়েছেন। ধোনি হঠাৎই ঘুরে দাঁড়িয়ে জিজ্ঞাসা করেন, “আরে, বাকিরা কোথায় গেল?” তখনই তাঁর চোখে পড়ে কেউ একজন ভিডিয়ো করছেন। ধোনি তাঁকে বলেন, “আরে মোবাইল নীচে করো না ভাই।” ওই ব্যক্তি সঙ্গে সঙ্গে মোবাইল নামিয়ে নেন।

আরও একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে ধোনি পাশে স্ত্রী সাক্ষীকে নিয়ে কোনও একটি জায়গায় বসে রয়েছেন। ভিডিয়োয় দেখা যাচ্ছে তাঁর স্ত্রীকে টিপ এবং ফুল ছোঁয়াচ্ছেন এক মহিলা। সেই কাণ্ড দেখে ধোনি বলে ওঠেন, “আপনি তো আগেই ওর মাথা ছুঁয়ে নিলেন। ছবি উঠল না বলে আবার ছুঁলেন।” ধোনির কথা শুনে হেসে ওঠেন বাকিরা।

অনেক দিন আগেই এক সাক্ষাৎকারে ধোনি জানিয়েছিলেন, প্রযুক্তির সঙ্গে তাঁর দূরত্ব অনেকটাই। ফোনের মতো সাধারণ জিনিসও খুব কম ব্যবহার করেন। সব ফোন তোলেনও না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni selfie Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE