Advertisement
১৭ মে ২০২৪
ICC World Cup

মাছ খাওয়ার সাধ পূরণ হল না, শাকিবদের কী বার্তা দিলেন পাকিস্তানের সেই অভিনেত্রী?

গত ১৪ অক্টোবর ভারতের কাছে হেরে গিয়েছেন বাবর আজ়মেরা। তার পর ভারতের বিরুদ্ধে পাক অভিনেত্রীর বাজি ছিল বাংলাদেশ। শাকিবদের তাতাতে একসঙ্গে মাছ খাওয়ার কথা বলেছিলেন।

picture of Sehar Shinwari

সেহর শিনওয়ারি। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৩:৪৩
Share: Save:

ভারতকে হারাতে পারলে শাকিব আল হাসানদের সঙ্গে ঢাকায় গিয়ে মাছ-ভাত খাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সেহর শিনওয়ারি। সমাজমাধ্যমে সে কথা জানিয়েছিলেন পাকিস্তানের অভিনেত্রী। বৃহস্পতিবার বাংলাদেশ হেরে যাওয়ায় হতাশ তিনি। তবে সমাজমাধ্যমে শাকিবদের বার্তা দিতে ভোলেননি সেহর।

ভারত-বাংলাদেশ ম্যাচের আগে সমাজমাধ্যমে সেহরি লিখেছিলেন, ‘‘আমার বাঙালি বন্ধুদের বলছি, বাংলাদেশ যদি ভারতকে হারিয়ে দেয়, তা হলে আমি ঢাকায় যাব। সেখানে গিয়ে বাঙালি ছেলেদের সঙ্গে মাছ খাব।’’ তাঁর সেই ইচ্ছায় বৃহস্পতিবার জল ঢেলে দিয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। স্বভাবতই হতাশ পাকিস্তানের অভিনেত্রী। ভারত-বাংলাদেশ ম্যাচের পর সেহরি সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘বাংলার বাঘেরা দারুণ খেলেছ। তোমরা অন্তত ভারতকে তাদের মাটিতে চ্যালেঞ্জ জানাতে পেরেছ।’’ সঙ্গে দিয়েছেন হাততালি এবং হাসির ইমোজি।

বৃহস্পতিবার ভারত প্রায় একপেশে ম্যাচে হারিয়েছে বাংলাদেশকে। চোটের জন্য খেলতে পারেননি অধিনায়ক শাকিব আল হাসান। বাংলাদেশকে নেতৃত্ব দেন নাজমুল হোসেন শান্ত। প্রথমে ব্যাট করে বাংলাদেশ করে ৮ উইকেটে ২৫৬ রান। জবাবে ৪১.৩ ওভারে ভারত তোলে ৩ উইকেটে ২৬১ রান। ১০৩ রান করে অপরাজিত থাকেন কোহলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE