Advertisement
৩০ এপ্রিল ২০২৪
PSL 2024

সাজঘরের পর প্রকাশ্যেও ‘ধূমপান’! পিএসএল ফাইনালে পাক ক্রিকেটারের আচরণ ঘিরে বিতর্ক

পিএসএল ফাইনাল ম্যাচের সময় সাজঘরে বসে ধূমপান করে বিতর্কে জড়িয়েছেন ইমাদ। তাতেই থামলেন না। খেলা শেষ হওয়ার পর মেয়েকে কোলে নিয়ে সতীর্থদের প্রকাশ্যে দেখালেন ধূমপানের ভঙ্গি।

picture of Imad Wasim

পিএসএল ফাইনালের পর মেয়েকে কোলে নিয়ে প্রকাশ্যে ‘ধূমপান’ ইমাদ ওয়াসিমের। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ২২:৩৪
Share: Save:

পাকিস্তানের ক্রিকেট এবং বিতর্ক যেন সমার্থক হয়ে গিয়েছে। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল ম্যাচের সময় সাজঘরে বসে ধূমপান করে বিতর্কে জড়িয়েছেন ইমাদ ওয়াসিম। খেলা শেষে উচ্ছ্বাস প্রকাশের সময় আবার ধূমপানের ভঙ্গি করে সেই বিতর্ক আরও বৃদ্ধি করেছেন ইমাদ।

ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে পিএসএল খেলেছেন ইমাদ। তাঁর দাপটেই মহম্মদ রিজ়ওয়ানের মুলতান সুলতানের ইনিংস থেমে যায় ১৫৯ রানে। ইমাদ ৪ ওভারে ২৩ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন। তাঁর এই স্পেল পিএসএলের ন’বছরের ইতিহাসে সেরা। এর আগে পিএসএলে কোনও বোলার ৫ উইকেট নিতে পারেননি। ৫ উইকেট নিয়ে সাজঘরে ফিরে সিগারেট খান ইমাদ। একাধিক ছবি এবং ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

সেই বিতর্ক আরও বাড়িয়ে দিয়েছেন গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ইমাদ। ফাইনালে ৮ উইকেটে ১৬৩ রান তুলে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামাবাদ। পুরস্কার বিতরণের সময় মেয়েকে কোলে নিয়ে সতীর্থদের তিনি দেখাচ্ছিলেন, কী ভাবে ধূমপান করেন। তাঁর উচ্ছ্বাস প্রকাশের সেই ভঙ্গিও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সাজঘরে বসে তাঁর ধূমপান ক্যামেরায় ধরা পড়েছে জানতেন ইমাদ। তবু তাঁর মধ্যে কোনও সংযম দেখা যায়নি। ম্যাচ শেষে প্রকাশ্যে তাঁর ধূমপানের ভঙ্গির তীব্র সমালোচনা শুরু হয়েছে।

পাকিস্তানের একাধিক প্রাক্তন ক্রিকেটার ইমাদের আচরণের তীব্র নিন্দা করেছেন। তাঁর শাস্তির দাবি করেছেন। যদিও পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এ ব্যাপারে কোনও সিদ্ধান্তের কথা জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

smoking Pakistan Cricket Controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE