Advertisement
১৯ মে ২০২৪
Sri Lanka cricket

Sri Lanka Cricket: কোভিড কাঁটা কাটছে না শ্রীলঙ্কার, এ বার টেস্টের মধ্যেই আক্রান্ত দলের ওপেনার

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে শ্রীলঙ্কার চার ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন। এ বার টেস্ট চলাকালীন দলের ওপেনার আক্রান্ত হলেন।

টেস্টের মধ্যেই কোভিড পরিবর্ত নিতে হল শ্রীলঙ্কাকে

টেস্টের মধ্যেই কোভিড পরিবর্ত নিতে হল শ্রীলঙ্কাকে ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৪:০১
Share: Save:

আগেই চার ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন। এ বার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট চলাকালীন কোভিড রিপোর্ট পজিটিভ এল দলের ওপেনার পাথুম নিশাঙ্কার। টেস্টের তৃতীয় দিন তাঁর সংক্রমণ ধরা পড়ে। সঙ্গে সঙ্গে নিশাঙ্কাকে নিভৃতবাসে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তাঁর পরিবর্ত ক্রিকেটার হিসাবে ওশাদা ফার্নান্ডোকে দলে নেওয়া হয়েছে।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড নিশাঙ্কার আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘পাথুম নিশাঙ্কা করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার সকাল থেকেই শরীর ভাল ছিল না নিশাঙ্কার। তার পরেই তাঁর করোনা পরীক্ষা করা হয়েছিল। র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে।’

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। সেই সময়ও পরিবর্ত ক্রিকেটার হিসাবে দলে ঢুকেছিলেন ফার্নান্ডো। তিনিই বিশ্বের প্রথম ক্রিকেটার যিনি পর পর দু’টি টেস্টে কোভিড পরিবর্ত হিসাবে খেলার সুযোগ পেলেন।

দ্বিতীয় টেস্টের আগে শ্রীলঙ্কার প্রবীণ জয়বিক্রম, ধনঞ্জয় ডি সিলভা, জেফরি ভান্দারসে ও আসিথা ফার্নান্ডো করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁদেরও নিভৃতবাসে রাখা হয়েছিল। দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE