Advertisement
১৭ মে ২০২৪
Rahul Dravid

Rahul Dravid-BJP: দ্রাবিড় বিজেপিতে? কী বলছে ভারতীয় ক্রিকেট বোর্ড

ভারতীয় ক্রিকেট বোর্ডের সূত্রে যদিও খবর, এমন কোনও রাজনৈতিক কর্মসূচিতে যাচ্ছেন না দ্রাবিড়।

রাহুল দ্রাবিড়।

রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৫:৩৯
Share: Save:

রাহুল দ্রবিড় নাকি বিজেপি-তে যোগ দিচ্ছেন। ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার অনুষ্ঠানেও নাকি যোগ দিচ্ছেন তিনি! সোমবার এমনই দাবি করেছিলেন হিমাচলপ্রদেশের বিজেপি নেতা বিশাল নাহেরিয়া। কিন্তু তাঁর সেই দাবি মানতে নারাজ ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ড সূত্রে দাবি, ওই রাজনৈতিক অনুষ্ঠানে দ্রাবিড়ের যাওয়ার খবরটি সত্যি নয়। দ্রাবিড় নিজেও জানিয়েছেন যে তিনি কোনও অনুষ্ঠানে যোগ দিতে হিমাচলপ্রদেশে যাচ্ছেন না।

সংবাদ সংস্থা এএনআই-কে নাহেরিয়া বলেছিলেন, “ধর্মশালাতে বিজেপির যুব মোর্চার একটি কর্মসূচি রয়েছে। ১২ থেকে ১৫ মে পর্যন্ত সেই অনুষ্ঠান চলবে। বিজেপির জাতীয় স্তরের নেতারা সেখানে উপস্থিত থাকবেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডাও থাকবেন। (প্রাক্তন) ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়ও সেখানে যোগ দেবেন। তাঁর সাফল্যের কাহিনি তরুণদের এগিয়ে যেতে সাহায্য করবে। শুধু রাজনীতি নয়, সব ক্ষেত্রেই তরুণদের উন্নতি ঘটাবে দ্রাবিড়ের কাহিনি।”

মঙ্গলবার এএনআই-কে দ্রাবিড় বলেন, “সংবাদমাধ্যমের একাংশ জানিয়েছিল আমি হিমাচল প্রদেশের ধর্মশালাতে একটি অনুষ্ঠানে যোগ দেব। আমি জানাতে চাই যে সেই খবরটি ভুল।”

ভারতীয় ক্রিকেট বোর্ডের সূত্রে যদিও খবর, এমন কোনও রাজনৈতিক কর্মসূচিতে যাচ্ছেন না দ্রাবিড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE