Advertisement
১৯ মে ২০২৪
Ravindra Jadeja

Ravindra Jadeja: নিজের মৃত্যুর খবর পেয়েছিলেন জাডেজা! গুজব ভুলে লক্ষ্যে স্থির থাকতে চান অলরাউন্ডার

রবীন্দ্র জাডেজা নিজের মৃত্যুর খবর পেয়েছিলেন। তার পর থেকে তিনি আর গুজবে কান দিতে চান না। তাঁর লক্ষ্য শুধু ভাল খেলা।

পাকিস্তানের বিরুদ্ধে চার নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল জাডেজাকে।

পাকিস্তানের বিরুদ্ধে চার নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল জাডেজাকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ২১:৪৮
Share: Save:

এখন আর গুজবে কান দেন না রবীন্দ্র জাডেজা। তিনি এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো বড় প্রতিযোগিতায় নিজের লক্ষ্যে স্থির থাকতে চান। হংকংয়ের বিরুদ্ধে বুধবার খেলতে নামবে ভারত। তার আগে জাডেজা জানালেন যে, তাঁর নামে যে গুজব ছড়ায় তা জানেন। আইপিএলের মাঝ পথে চোটের জন্য ছিটকে যাওয়া নিয়ে যে খবর ছড়িয়েছিল, তা গুজব বলেই উড়িয়ে দিলেন জাডেজা।

সাংবাদিক বৈঠকে জাডেজাকে আইপিএলের মাঝ পথে ছিটকে যাওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এটা তো খুব ছোট গুজব। আমি শুনেছিলাম যে, আমি মারা গিয়েছি। আমি এ সব নিয়ে ভাবি না। খেলায় মনোনিবেশ করতেই পছন্দ করি আমি। দেশের জন্য ভাল খেলতে চাই। নিজের খেলায় উন্নতি করতে চাই। বোলিং, ব্যাটিং, ফিল্ডিং অনুশীলন করতে চাই সব সময়।”

পাকিস্তানের বিরুদ্ধে চার নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল জাডেজাকে। যা অবাক করেছিল সমর্থকদের। জাডেজা বলেন, “আমি জানতাম যে, আমাকে চার নম্বরে ব্যাট করতে হবে। পাকিস্তানের প্রথম একাদশ দেখার পরেই বুঝতে পেরেছিলাম এমন পরিস্থিতি তৈরি হতে পারে। ভাগ্য ভাল যে, আমি রান কিছু গুরুত্বপূর্ণ রান করতে পেরেছি।” হংকংয়ের বিরুদ্ধেও তাঁকে চার নম্বরে ব্যাট করতে দেখা যাবে? জাডেজা বলেন, “সেটা পরিস্থিতির উপর নির্ভর করবে। বিপক্ষে কে বল করছে সেটার উপর নির্ভর করবে।”

বুধবার গ্রুপের তৃতীয় দল হংকংয়ের বিরুদ্ধে ম্যাচ ভারতের। যোগ্যতা অর্জন পর্ব খেলে উঠে এসেছে তারা। ভারতের বিরুদ্ধে কতটা প্রতিরোধ গড়তে পারে হংকং, সেই দিকেই নজর থাকবে সমর্থকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja Team India Asia Cup 2022 Hongkong
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE