Advertisement
১৯ মে ২০২৪
Rishabh Pant

গতির ঝড় তুলে দু’বার আইন ভেঙেছেন পন্থ, এখনও দেননি জরিমানার চার হাজার টাকা

এই প্রথম নয়, জোরে গাড়ি চালানোর কারণে এর আগেও বার বার সমস্যায় পড়েছেন পন্থ। চলতি বছরেই দু’বার তাঁর বিরুদ্ধে অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর অভিযোগে জরিমানা করেছে পুলিশ।

এই প্রথম নয়, জোরে গাড়ি চালানোর কারণে এর আগেও বার বার সমস্যার সম্মুখীন হয়েছেন পন্থ।

এই প্রথম নয়, জোরে গাড়ি চালানোর কারণে এর আগেও বার বার সমস্যার সম্মুখীন হয়েছেন পন্থ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৪:২৮
Share: Save:

নিজের বাড়িতে ফিরতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছেন ঋষভ পন্থ। দিল্লি-দেহরাদূন হাইওয়েতে তাঁর মার্সিডিজ় ধাক্কা মারে ডিভাইডারে। কোনও মতে বেঁচে ফিরেছেন ভারতের উইকেটকিপার। এখন তাঁর অবস্থা স্থিতিশীল। জানা গিয়েছে, দুর্ঘটনার আগে দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন পন্থ। এই প্রথম নয়, জোরে গাড়ি চালানোর কারণে এর আগেও বার বার সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। চলতি বছরেই দু’বার তাঁর বিরুদ্ধে জোরে গাড়ি চালানোর অভিযোগে জরিমানা করেছে পুলিশ।

যে মার্সিডিজ়ে চড়ে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন পন্থ, সেই একই গাড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় এ বছরের ২২ ফেব্রুয়ারি। রাত ১১.৩০ নাগাদ জোরে গাড়ি চালানোর কারণে ট্র্যাফিক আইন ভাঙেন পন্থ। রাস্তার ধারে লাগানো ক্যামেরায় সেই ঘটনা ধরা পড়ে। পুলিশ তাঁকে ২০০০ টাকা জরিমানা করে। পরে পন্থকে বিজ্ঞপ্তি পাঠিয়ে জরিমানার টাকা শোধ দেওয়ার অনুরোধও করা হয়। আজ পর্যন্ত সেই জরিমানা দেননি পন্থ।

তার মাস কয়েক পরে আবার ট্র্যাফিক আইন ভাঙেন পন্থ। ২৫ মে বিকেল ৫টা নাগাদ দিল্লির রাস্তায় দ্রুত গতিতে গাড়ি চালাতে গিয়ে আইন ভাঙেন তিনি। আবার তাঁকে ২০০০ টাকা জরিমানা করা হয় এবং সেই টাকাও এখনও পর্যন্ত শোধ করেননি পন্থ। বাড়ি ফেরার পথে দ্রুত গতিতে গাড়ি চালাতে গিয়ে এ বার নিজের বিপদই ডেকে আনলেন এই উইকেটকিপার। এ বার জরিমানা নয়, নিজেকেই পড়তে হল দুর্ঘটনার কবলে।

প্রসঙ্গত, পন্থের দুর্ঘটনার পরেই তিন বছর পুরনো একটি ভিডিয়ো হঠাৎই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ২০১৯ সালে আইপিএল খেলার সময় দিল্লি ক্যাপিটালস পন্থ এবং শিখর ধাওয়ানের কথাবার্তার একটি ভিডিয়ো পোস্ট করেছিল। সেখানে পন্থের উদ্দেশে ধাওয়ানকে বলতে শোনা গিয়েছে, “আস্তে গাড়ি চালাও।” দু’জনেই এর পর হাসিতে ফেটে পড়েন। পরে পন্থ আশ্বাস দেন, তিনি সাবধানে গাড়ি চালাবেন। দেখা গেল, সেই প্রতিশ্রুতি রাখেননি ভারতের উইকেটকিপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Car Accident Traffic Law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE