Advertisement
১৭ মে ২০২৪
Rishabh Pant

কোহলির ‘শহরে’ পন্থ, ছবি দিয়ে জানালেন কোথায় তাঁর পা পড়েছে

এই বছরেই ভারতের মাটিতে এক দিনের বিশ্বকাপ রয়েছে। অক্টোবর-নভেম্বর মাসে হবে সেই প্রতিযোগিতা। পন্থের পক্ষে সেই প্রতিযোগিতার আগে সুস্থ হয়ে মাঠে ফেরা বেশ কঠিন।

rishabh pant

পন্থ ভারতের হয়ে শেষ বার খেলেছেন বাংলাদেশের বিরুদ্ধে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৮:৩৪
Share: Save:

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন ঋষভ পন্থ। গত বছর ৩০ ডিসেম্বর সেই দুর্ঘটনা ঘটে। সেই সময় থেকেই মাঠের বাইরে পন্থ। ক্রাচ ছাড়া হাঁটতেও পারছেন না। সেই পন্থ এখন বিরাট কোহলির আরসিবি-র শহর বেঙ্গালুরুতে। নিজেই পায়ের ছবি পোস্ট করে জানালেন যে, তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রয়েছেন।

ইনস্টাগ্রামে পন্থ একটি স্টোরি দেন। সেখানে দেখা যাচ্ছে পন্থ শুয়ে রয়েছেন। তাঁর পা আটকানো। আর সামনে এক জন দাঁড়িয়ে রয়েছেন। পন্থ সেই ছবিতে লেখেন, “দারুণ মানুষ”। এর পরেই লেখা এনসিএ। অর্থাৎ জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়েছেন পন্থ। সেখানে এক ট্রেনারের সঙ্গে রয়েছেন তিনি। দ্রুত সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন। যদিও এই বছর তাঁর খেলতে পারা কঠিন বলে জানা গিয়েছে।

এই বছরেই ভারতের মাটিতে এক দিনের বিশ্বকাপ রয়েছে। অক্টোবর-নভেম্বর মাসে হবে সেই প্রতিযোগিতা। পন্থের পক্ষে সেই প্রতিযোগিতার আগে সুস্থ হয়ে মাঠে ফেরা বেশ কঠিন। এই বছর আদৌ পন্থ খেলতে পারবেন কি না সেই নিয়ে অনিশ্চয়তা রয়েছে। হয়তো আগামী বছর মাঠে দেখা যাবে ভারতীয় উইকেটরক্ষককে। সেই সংবাদমাধ্যম জানিয়েছে যে, পন্থ দ্রুত সুস্থ হচ্ছেন। কয়েক সপ্তাহ পরেই কোনও সাহায্য ছাড়া হাঁটতে পারবেন পন্থ। গাড়ি দুর্ঘটনার পর প্রথম বার সকলের সামনে পন্থকে দেখা যায় আইপিএলে। দিল্লি ক্যাপিটালসের খেলা দেখতে এসেছিলেন তিনি। ক্রাচ নিয়ে হাঁটতে দেখা যাচ্ছে পন্থকে।

পন্থ ভারতের হয়ে শেষ বার খেলেছেন বাংলাদেশের বিরুদ্ধে। কবে তিনি সুস্থ হবেন তা স্পষ্ট নয়। এখনও সাত-আট মাস সময় লাগতে পারে বলে মনে করা হচ্ছে। পন্থ এক দিনের বিশ্বকাপে খেলতে না পারলে লোকেশ রাহুলকে উইকেটরক্ষক হিসাবে দেখা যেতে পারে। ঈশান কিশন এবং সঞ্জু স্যামসনও দলে ঢোকার লড়াইয়ে থাকবেন।

গত বছর ৩০ ডিসেম্বর দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন পন্থ। দেহরাদূন যাওয়ার পথে ডিভাইডারে ধাক্কা মারেন তিনি। পন্থের গাড়িটি বেশ কয়েক বার উল্টে যায়। আগুন লেগে যায় গাড়িতে। কোনও মতে সেই গাড়ি থেকে বার হন তিনি। তাঁকে সাহায্য করেছিলেন দু’জন। পন্থের মুখ, পিঠ এবং পায়ে চোট লাগে। প্রথমে দেহরাদূনের হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এর পর দিল্লি নিয়ে যাওয়া হয়। পরে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করা হয় পন্থকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Team India NCA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE