Advertisement
১৭ মে ২০২৪
Rohit Sharma

হার্দিককে মুম্বইয়ের অধিনায়ক করায় ক্ষুব্ধ রোহিতের স্ত্রী, ‘সত্যি কথা বলা হচ্ছে না’

রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পাণ্ড্যকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক করার পর এক দিন আগেই কথা বলেছিলেন দলের কোচ মার্ক বাউচার। সেই উত্তরের পাল্টা দিলেন রোহিতের স্ত্রী।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৯
Share: Save:

রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পাণ্ড্যকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা নিয়ে এক দিন আগেই কথা বলেছিলেন দলের কোচ মার্ক বাউচার। রোহিতকে সরানোর কারণ জানিয়েছিলেন তিনি। সেই উত্তর পছন্দ হয়নি রোহিতের স্ত্রী রিতিকার। ইনস্টাগ্রামে তাঁর একটি মন্তব্য ঘিরে নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

বাউচারের সাক্ষাৎকারের সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োর তলায় মন্তব্য করেছেন রিতিকা। তিনি লিখেছেন, “কত কিছু ভুল রয়েছে এখানে..।” সেই মন্তব্য ঘিরে জল্পনা তৈরি হয়েছে। রিতিকার স্পষ্ট ইঙ্গিত, বাউচার যা বলেছেন তার অনেক কিছুই হয়তো সত্যি নয়। নেপথ্যে আরও অনেক গল্প রয়েছে। সেই কাহিনি অবশ্য প্রকাশ্যে আসার সম্ভাবনা কম।

রিতিকার সেই কমেন্ট।

রিতিকার সেই কমেন্ট। ছবি: ইনস্টাগ্রাম

আসন্ন আইপিএলে হার্দিককে অধিনায়ক করার প্রসঙ্গে বাউচার বলেন, “এটা একেবারেই ক্রিকেটীয় সিদ্ধান্ত। আমরা হার্দিককে ফিরিয়ে আনতে চেয়েছিলাম। এটা আমার কাছে একটা পরিবর্তনের সময়। কিন্তু ভারতে এটা সকলে বোঝে না। এখানে একটা আবেগ কাজ করে। আমি চেষ্টা করব রোহিতের থেকে ব্যাটার হিসাবে সেরাটা বার করে আনতে। রোহিত ওর ব্যাটিংটা উপভোগ করুক।”

আইপিএলে ক্রিকেট ছাড়াও আরও অনেক কিছু থাকে। অধিনায়কের উপর চাপ বেশি থাকে। এমনটাই মত বাউচারের। রোহিতকে সেই সব কিছু থেকে মুক্তি দিতে চেয়েছিলেন তিনি। সেই কারণেই রোহিতের জায়গায় হার্দিককে অধিনায়ক করা হয়েছে বলে মত বাউচারের। তিনি বলেন, “আইপিএলে শুধু ক্রিকেট নয়, আরও কিছু থাকে। ওখানে ফোটোশুট হয়। আরও অনেক কিছু হয় যেগুলোর সঙ্গে ক্রিকেটের কোনও সম্পর্ক নেই। ওগুলো বিজ্ঞাপনের জন্য প্রয়োজন। সেখানে অধিনায়ককে থাকতে হয়।”

রোহিত সম্পর্কে বাউচার বলেন, “রোহিত খুব ভাল মানুষ। ও অনেক দিন ধরে মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিচ্ছে। সাফল্যও পেয়েছে। এখন ভারতকেও নেতৃত্ব দিচ্ছে। তাই ও যেখানেই যায় ক্যামেরা ওর পিছন পিছন ঘোরে। সেই সব সামলাতে ব্যস্ত থাকতে হয় ওকে। যার জন্য ব্যাট হাতে এখন সে ভাবে সাফল্য পাচ্ছে না রোহিত। কিন্তু অধিনায়ক হিসাবে দুর্দান্ত। রোহিত মুম্বই দলের গুরুত্বপূর্ণ সদস্য। আশা করব নেতৃত্বের চাপ ওর উপর থেকে চলে যাওয়ায় আইপিএলে ব্যাট হাতে সেই পুরনো রোহিতকে দেখতে পাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Mumbai Indians Ritika Sajdeh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE