Advertisement
১৮ মে ২০২৪
shikhar dhawan

আবার বিয়ের পিঁড়িতে ধাওয়ান? বিচ্ছেদ নিয়ে প্রথম বার মুখ খুলে জানালেন ভারতীয় ক্রিকেটার

বিবাহ বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন ভারতের ওপেনার। স্ত্রীকে কোনও ভাবেই দায়ী করেননি তিনি। তবে এটা জানিয়ে রেখেছেন, আগামী দিনে আবার বিয়ে করতে পারেন।

shikhar dhawan

বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ধাওয়ান। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৪:০৫
Share: Save:

ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানের বেশ কিছু দিন আগে বিবাহবিচ্ছেদ হয়েছে। আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক শেষের কথা জানিয়েছেন। এত দিন পর্যন্ত সেই বিষয়ে কোনও কথা বলেননি। অবশেষে মুখ খুললেন ভারতের ওপেনার। স্ত্রীকে কোনও ভাবেই দায়ী করেননি তিনি। তবে এটা জানিয়ে রেখেছেন, আগামী দিনে আবার বিয়ে করতে পারেন।

এক চ্যানেলের সাক্ষাৎকারে ধাওয়ান বলেছেন, “বিয়ে টেকানোর ব্যাপারে আমি পুরোপুরি ব্যর্থ হয়েছি। সিদ্ধান্তটা একজন ব্যক্তিরই নেওয়া। তবে কারও দিকে আঙুল তুলতে চাই না। বিয়ে টিকিয়ে রাখতে ব্যর্থ হয়েছি, কারণ এই সম্পর্কে আমার কোনও ধারণা ছিল না। এখন আমি ক্রিকেট নিয়ে যা কথা বলি, ২০ বছর আগে সেটা জানতাম না। একই কথা বিয়ের ক্ষেত্রেও প্রযোজ্য। আমার অভিজ্ঞতা ছিল না।”

আগামী দিনে যে আবার নতুন করে সংসার পাততে চান, সেই আভাস দিয়ে রেখেছেন তিনি। বলেছেন, “এখন আমার ডিভোর্সের মামলা চলছে। কাল যদি আবার বিয়ে করতে চাই, তা হলে এ ব্যাপারে আগে থেকে যথেষ্ট অভিজ্ঞতা সঞ্চয় করে নেব। বুঝে নিতে চাইব কেমন ধরনের মেয়ে আমার চাই। কার সঙ্গে সারাজীবন কাটাতে পারি। যখন আমার ২৬-২৭ বছর বয়স ছিল, তখন একটানা ক্রিকেট খেলছিলাম। কোনও সম্পর্কে ছিলাম না। তাই যখন প্রেমে পড়লাম, তখন কোনও বিপদ বুঝতে পারিনি। এখন প্রেম করলে সেটা আগে থেকে বুঝতে পারব। যদি সেটা বুঝে যাই তা হলে আগেই সম্পর্ক থেকে বেরিয়ে আসব। যদি দেখি বিপদের সম্ভাবনা নেই, তা হলে থেকে যাব।”

এখনকার ক্রিকেটারদেরও বিয়ে নিয়ে আগে থেকে সতর্ক করে দিয়েছেন ধাওয়ান। তাঁর পরামর্শ, কোনও সম্পর্ক সারাজীবন টিকবে এটা বুঝতে পারলে তবেই বিয়ে করা উচিত। আগে থেকে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shikhar dhawan BCCI Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE