Advertisement
১৮ মে ২০২৪
Shubman Gill

রোহিতদের আগেই আমদাবাদ পৌঁছে যাচ্ছেন শুভমন, পাকিস্তান ম্যাচে কি পাওয়া যাবে তাঁকে?

এক সময় মনে হয়েছিল বেশ কয়েকটি ম্যাচে পাওয়া যাবে না তাঁকে। অনেকে তো বিশ্বকাপ থেকেই ছিটকে দিয়েছিলেন। সেই শুভমন গিল সুস্থ হয়ে বুধবারই আমদাবাদ যাচ্ছেন।

cricket

শুভমন গিল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৩:০৩
Share: Save:

এক সময় মনে হয়েছিল বেশ কয়েকটি ম্যাচে পাওয়া যাবে না তাঁকে। অনেকে তো বিশ্বকাপ থেকেই ছিটকে দিয়েছিলেন। কিন্তু ডেঙ্গি কাটিয়ে দ্রুত সুস্থ হচ্ছেন শুভমন গিল। পাকিস্তানের বিরুদ্ধে খেলতে বুধবারই আমদাবাদ যাওয়ার কথা রয়েছে তাঁর। ফলে পড়শি দেশের বিরুদ্ধে ভারতীয় ওপেনারের খেলার সম্ভাবনা আরও উজ্জ্বল হচ্ছে।

বোর্ডের একটি সূত্র এক ক্রিকেট ওয়েবসাইটে বলেছেন, “বাণিজ্যিক বিমানে বুধবারই চেন্নাই থেকে আমদাবাদ রওনা হবে শুভমন। ওখানে গিয়েই বিশ্রাম নেবে এবং সুস্থ হয়ে ওঠার প্রস্তুতি নেবে। গোটা ব্যাপারটাই থাকবে বোর্ডের চিকিৎসক দলের অধীনে।” আগামী শনিবার পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচ। সেটি আবার শুভমনেরই নিজের শহর আমদাবাদে। সেখানে শুভমনের রেকর্ডও যথেষ্ট ভাল। এক দিনের ক্রিকেটে একটি দ্বিশতরান রয়েছে। ফলে সেই মাঠে তাঁকে খেলানোর যে আপ্রাণ চেষ্টা করা হবে সেটা এখন থেকেই বোঝা গিয়েছে।

মঙ্গলবারই ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর বলেছিলেন, “শুভমন দ্রুত সুস্থ হয়ে উঠছে। হাসপাতাল থেকে হোটেলে ফিরে এসেছে। মেডিক্যাল টিম ওর উপর নজর রাখছে। আমাদের নিয়মিত পরিস্থিতি সম্পর্কে জানাচ্ছে। আশা করছি খুব তাড়াতাড়ি দলের সঙ্গে যোগ দেবে।’’ দলে যোগ দিলেও দীর্ঘ ধকল শেষে শুভমন আদৌ ম্যাচ খেলার মতো অবস্থায় থাকবেন কি না সেটাই প্রশ্ন। কারণ, গত কয়েক দিনে ব্যাট-বলের সঙ্গে কোনও সম্পর্কই ছিল না তাঁর। শনিবার খেলতে হলে দ্রুত নিজেকে তৈরি করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shubman Gill ICC ODI World Cup 2023 BCCI Dengue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE