Advertisement
০৫ মে ২০২৪
Vijay Merchant Trophy

দ্রাবিড়-পুত্রের বিরুদ্ধে খুদে সহবাগের ঝড়

প্রথম দিনেই কঠিন পরীক্ষার মুখে পড়ে শূন্য রানে অন্যয় আউট হয়। আর্যবীর ছিল চেনা ছন্দেই। ৫০ রানে অপরাজিত রয়েছে সহবাগের বড় ছেলে।

An image of Virender Sehwag and Rahul Dravid

(বাঁ দিকে) বীরেন্দ্র সহবাগ এবং রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ০৬:৪৮
Share: Save:

ভারতীয় দলে তাঁরা ছিলেন সতীর্থ। রাহুল দ্রাবিড় ও বীরেন্দ্র সহবাগের সন্তানরা অবশ্য এই মুহূর্তে একে অপরের প্রতিদ্বন্দ্বী। অনূর্ধ্ব-১৬ বিজয় মার্চেন্ট ট্রফিতে কর্নাটক দলের অধিনায়ক রাহুলের ছোট ছেলে অন্যয় দ্রাবিড়। দিল্লির হয়ে ওপেন করতে নেমে বাবার মতো ঝড় তুলছে আর্যবীর সহবাগ।

প্রথম দিনেই কঠিন পরীক্ষার মুখে পড়ে শূন্য রানে অন্যয় আউট হয়। আর্যবীর ছিল চেনা ছন্দেই। ৫০ রানে অপরাজিত রয়েছে সহবাগের বড় ছেলে। ক্রিকেটের ময়দানে দ্রাবিড় বনাম সহবাগ দ্বৈরথকে কেন্দ্র করে ক্রীড়াপ্রেমীদের আগ্রহ ছিল তুঙ্গে। ভারতের স্বর্ণযুগের তারকাদের সন্তানরা দারুণ ভাবে উঠে এসেছে। কিংবদন্তি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুনের আইপিএলে ইতিমধ্যেই অভিষেক হয়ে গিয়েছে। গোয়ার হয়ে নিয়মিত খেলছেনও। রাহুলের বড় ছেলে সমিত অনূর্ধ্ব-১৯ কর্নাটকের হয়ে কোচবিহার ট্রফিতে খেলেছে। অল্পের জন্য অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলে জায়গা পায়নি।

অন্ধ্র ক্রিকেট সংস্থার স্টেডিয়াম মঙ্গলাগিরিতে মাত্র দু’বল খেলেই শূন্য রানে আউট হয়ে যায় অন্যয়। ১৪৪ রানে অলআউট হয় কর্নাটক। ব্যাট করতে নেমে ৯৮ বলে ৫০ রান করে অপরাজিত রয়েছে আর্যবীর। সহবাগ-পুত্র চারটি চার ও একটি ছয় মারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid Virender Sehwag Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE