Advertisement
১৮ মে ২০২৪
shikhar dhawan

India Vs West Indies: ওয়েস্ট ইন্ডিজে অনুশীলনে নেমেই ধাক্কা ভারতের, কী ভাবে প্রস্তুতি সারলেন ধবনরা

শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ শুরু। তার আগে বৃষ্টির জেরে ইন্ডোরে অনুশীলন করতে হল ভারতীয় দলকে।

এক দিনের সিরিজের আগে ইন্ডোরে প্রস্তুতি ধবনদের

এক দিনের সিরিজের আগে ইন্ডোরে প্রস্তুতি ধবনদের ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৯:২৪
Share: Save:

এক দিনের সিরিজ শুরু হওয়ার আগে মাঠে অনুশীলন করতে পারলেন না ভারতীয় ক্রিকেটাররা। ত্রিনিদাদে বৃষ্টির জেরে ভেস্তে গেল অনুশীলন। ফলে ইন্ডোরে প্রস্তুতি সারতে হল ভারতকে। সেখানেই নেটে গা ঘামালেন শিখর ধবনরা।

ভারতীয় দলের অনুশীলনের ভিডিয়ো পোস্ট করেছে বিসিসিআই। সেখানে দেখা যাচ্ছে, নেটে ব্যাট করছেন শুভমন গিল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজে নেই রোহিত শর্মা। অনুশীলন দেখে মনে হচ্ছে ধবনের সঙ্গে ওপেন করতে নামতে পারেন শুভমন।

শুধু রোহিত নয়, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজে বিরাট কোহলী, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ড্য, যশপ্রীত বুমরাকেও বিশ্রাম দেওয়া হয়েছে। অধিনায়কত্ব করবেন ধবন। বেশ কয়েক জন গুরুত্বপূর্ণ ক্রিকেটার না থাকায় তরুণদের কাছে সুযোগ থাকবে নিজেদের প্রমাণ করার।

অন্য দিকে পাকিস্তান এবং বাংলাদেশের কাছে পর পর দু’টি এক দিনের সিরিজ হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। অস্তিত্বের সঙ্কটে ভুগছে ক্যারিবিয়ান ক্রিকেট। ভারতের বিরুদ্ধে আসন্ন এক দিনের সিরিজকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন দলের অধিনায়ক নিকোলাস পুরান। তিনি বলেছেন, ‘‘ভারতের বিরুদ্ধে আমরা নিজেদের সেরাটা দিতে চাই। সেটা পারলে ক্রিকেটবিশ্বে আমরা একটা বার্তা দিতে পারব। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য এই সিরিজে ভাল ফল দরকার।’’

২২ জুলাই, শুক্রবার থেকে শুরু হচ্ছে এক দিনের সিরিজ। ২৪ ও ২৭ জুলাই হবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। ২৯ জুলাই থেকে ৭ অগস্ট পর্যন্ত চলবে টি-টোয়েন্টি সিরিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE