Advertisement
১৮ মে ২০২৪
BCCI

প্রতারিত ভারতীয় দলের ক্রিকেটার, বন্ধুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

ভারতীয় ক্রিকেট দলের এই বোলারকে প্রতারিত করেছেন তাঁরই বন্ধু এবং ম্যানেজার। এই ক্রিকেটারের নামে একটি জমি কেনার জন্য তাঁর থেকে টাকা নিয়েছিলেন ওই বন্ধু। কিন্তু জমি না পেয়ে থানায় অভিযোগ করেছেন ক্রিকেটার।

বন্ধু এবং ম্যানেজারের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ করেছেন উমেশ।

বন্ধু এবং ম্যানেজারের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ করেছেন উমেশ। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৯:১৫
Share: Save:

প্রতারণার শিকার হলেন উমেশ যাদব। ভারতীয় ক্রিকেট দলের এই বোলারকে প্রতারিত করেছেন তাঁরই বন্ধু এবং ম্যানেজার। উমেশের নামে একটি জমি কেনার জন্য তাঁর থেকে টাকা নিয়েছিলেন ওই বন্ধু। কিন্তু জমি না পেয়ে থানায় অভিযোগ করেন উমেশ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শৈলেশ ঠাকরে নামের এক ব্যক্তির বিরুদ্ধে তদন্ত শুরু করা হয়েছে। ঠাকরে নাগপুরের কোরাডির বাসিন্দা। এখনও পর্যন্ত তাঁকে গ্রেফতার করা যায়নি।

থানায় লিখিত অভিযোগে উমেশ জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পাওয়ার পর ২০১৪-এর ১৫ জুলাই বন্ধু ঠাকরেকে ম্যানেজার হিসাবে নিয়োগ করেন। ঠাকরে সেই সময় কর্মহীন ছিলেন। এক পুলিশকর্মী বলেছেন, “সময়ের সঙ্গে সঙ্গে উমেশের আস্থা অর্জন করে নেন ঠাকরে। উমেশের যাবতীয় আর্থিক কার্যকলাপ সামলাত ও-ই। উমেশের ব্যাঙ্ক অ্যাকাউন্ট, আয়কর এবং অন্যান্য আর্থিক কাজের দায়িত্ব ছিল ঠাকরের হাতেই। নাগপুরে একটি জমি খুঁজছিলেন উমেশ। সেই জমি কেনার জন্যেই তাঁর থেকে টাকা নেন ঠাকরে।’’

একটি ফাঁকা জায়গায় জমি দেখেন উমেশের বন্ধু। তিনি জানান, ওই জমির দাম ৪৪ লক্ষ টাকা। উমেশ সঙ্গে সঙ্গে সেই টাকা ঠাকরের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেন। কিন্তু ঠাকরে সেই জমি নিজের নামে কিনে নেন। উমেশ সে কথা জানতে পেরে ঠাকরেকে বলে জমির মালিকানা বদল করতে। ঠাকরে রাজি হননি। টাকাও ফেরত দেননি। তার পরেই কোরাডি থানায় অভিযোগ দায়ের করেন উমেশ। অভিযোগের ভিত্তিতে ৪০৬ এবং ৪২০ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Team India Umesh Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE