Advertisement
০১ মে ২০২৪
Virat Kohli

ইনস্টাগ্রামে রহস্যজনক পোস্ট কোহলির! কাকে, কী বার্তা দিতে চাইলেন প্রাক্তন অধিনায়ক?

শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ়‌ খেলতে কিছু দিন পরেই জাতীয় দলের জার্সি গায়ে চাপাবেন তিনি। তার আগে হঠাৎই ইনস্টাগ্রামে রহস্যজনক স্টোরি পোস্ট করলেন বিরাট কোহলি।

কোহলি ইনস্টাগ্রামে দু’টি স্টোরি পোস্ট করেছেন। একটি অভিনেতা টম হ্যাঙ্কসের বক্তব্য রয়েছে। আর একটিতে প্রয়াত অভিনেতা ইরফানের খানের বার্তা রয়েছে।

কোহলি ইনস্টাগ্রামে দু’টি স্টোরি পোস্ট করেছেন। একটি অভিনেতা টম হ্যাঙ্কসের বক্তব্য রয়েছে। আর একটিতে প্রয়াত অভিনেতা ইরফানের খানের বার্তা রয়েছে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৭:৩৮
Share: Save:

বাংলাদেশ থেকে সিরিজ খেলে ফিরে আসার পর থেকেই তিনি ছুটিতে। স্ত্রী অনুষ্কা শর্মা এবং কন্যা ভামিকাকে নিয়ে ছুটি কাটিয়েছেন নতুন বছরে। সম্প্রতি দেখা গিয়েছিল বৃন্দাবনে। তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ়‌ খেলতে কিছু দিন পরেই জাতীয় দলের জার্সি গায়ে চাপাবেন তিনি। তার আগে হঠাৎই ইনস্টাগ্রামে রহস্যজনক স্টোরি পোস্ট করলেন বিরাট কোহলি। ঠিক কী নিয়ে বা কাকে উদ্দেশ্য করে বার্তা দিতে চাইলেন তা এখনও বোঝা যাচ্ছে না।

কোহলি ইনস্টাগ্রামে দু’টি স্টোরি পোস্ট করেছেন। একটি হলিউডি অভিনেতা টম হ্যাঙ্কসের বক্তব্য রয়েছে। আর একটি স্টোরিতে প্রয়াত বলিউডি অভিনেতা ইরফানের খানের বার্তা রয়েছে। প্রথম স্টোরিতে হ্যাঙ্কসকে বলতে শোনা গিয়েছে, “খুব ভাল হত যদি জানতাম ‘এই সময়টাও একদিন কেটে যাবে।’ আপনার এখন খারাপ লাগছে? আপনি প্রচণ্ড হতাশ? খুব রাগ হচ্ছে? দেখবেন এই সময়টা কেটে যাবে। এক সময় আপনার দারুণ লাগবে। আপনার মনে হবে সব প্রশ্নের উত্তর জানেন। মনে হবে সবাই আপনার কথা শোনার জন্যে তৈরি।”

কোহলির দু’টি স্টোরি।

কোহলির দু’টি স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম

দ্বিতীয় স্টোরিতে ইরফানের ছবির উপরে লেখা হয়েছে, “জনপ্রিয়তা পাওয়া চেষ্টা একটা রোগ এবং আশা করি একদিন এই রোগ থেকে মুক্ত হতে পারব। সেই ইচ্ছেটা কাটিয়ে উঠতে পারব, যেখানে জনপ্রিয়তা পাওয়া আমার কাছে আর গুরুত্ব পাবে না। জীবনটাকে উপভোগ করা এবং সব কিছুতে অবিচল থাকাই আমার আসল লক্ষ্য হবে।”

ছুটি নেওয়ার পর থেকে সমাজমাধ্যমে মোটামুটি সক্রিয়ই রয়েছেন কোহলি। স্ত্রী-কন্যার সঙ্গে ছুটি কাটানোর ছবিও পোস্ট করেছেন। নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছে। কিন্তু রবিবার তাঁর স্টোরি নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE