Advertisement
১৯ মে ২০২৪
Virat Kohli

আলিবাগের খামারবাড়িতে ক্রিকেট পিচ তৈরি করছেন না, স্পষ্ট জানালেন ক্ষুব্ধ, বিরক্ত কোহলি

আলিবাগে নতুন খামারবাড়িতে বিরাট কোহলি একটি ক্রিকেট পিচ তৈরি করতে পারেন বলে খবর প্রকাশিত হয়েছিল। ইনস্টাগ্রামের স্টোরিতে সেই খবর উড়িয়ে দিলেন কোহলি নিজেই।

cricket

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১০:২৩
Share: Save:

আলিবাগে নিজের আট একর খামারবাড়িতে বিরাট কোহলি একটি ক্রিকেট পিচ তৈরি করছেন বলে খবর ছড়িয়ে পড়েছিল সংবাদমাধ্যমে। সেই খবর উড়িয়ে দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক নিজেই। ক্ষুব্ধ, বিরক্ত কোহলি বুঝিয়ে দিলেন, আলিবাগের ওই খামারবাড়িতে মোটেই কোনও ক্রিকেট পিচ তৈরি করার পরিকল্পনা নেই তাঁর।

মঙ্গলবার রাতের দিকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বিশেষ সংবাদমাধ্যমের লিঙ্ক পোস্ট করেন কোহলি, যেখানে আলিবাগের খামারবাড়িতে ক্রিকেট পিচ তৈরির কথা লেখা ছিল। সঙ্গে ক্যাপশনে কোহলি লেখেন, “ছোটবেলা থেকে যে খবরের কাগজ পড়ে এসেছি, তারাও আজকাল ভুল খবর ছাপতে শুরু করে দিয়েছে।” অর্থাৎ খামারবাড়িতে ক্রিকেট পিচ তৈরি করার খবর যে ভুল, সেটা বুঝিয়ে দিয়েছেন কোহলি।

বছরখানেক আগে মহারাষ্ট্রের আলিবাগে আট একর জমি কিনেছিলেন কোহলি। জমিটি এত দিন পড়ে ছিল। সম্প্রতি সেই জমিতে শুরু হয়েছে নির্মাণকাজ। প্রথম দিন স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে কোহলি যান। তাঁদের সেই ছবি ছড়িয়েছে সমাজমাধ্যমেও। দিল্লির পৈতৃক বাড়ি ছাড়াও মুম্বই এবং আলিবাগে বাড়ি রয়েছে কোহলির। এ বার আলিবাগের আট একর জমিতে বাড়ি তৈরির কাজ শুরু করালেন বিরুষ্কা।

Virat Kohli and Anushka Sharma

কোহলির ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম

আলিবাগে পাশাপাশি দু’টি জমি আলাদা আলাদা ভাবে কিনেছিলেন কোহলি এবং অনুষ্কা। কোহলির জমির পরিমাণ ২.৫৪ একর। আর অনুষ্কার জমির পরিমাণ ৪.৯১ একর। ১৯ কোটি ২৪ লাখ টাকা খরচ হয়েছিল তাঁদের। উল্লেখ্য, আলিবাগের এই এলাকায় বলিউড তারকাদের অনেকের বাড়ি রয়েছে।

এই প্রথম নয়, এর আগেও কোহলিকে ভুল খবরের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছে। সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্ট থেকে তাঁর আয় নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। কোহলি নিজেই জানান, তা অসত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Farmhouse Anushka Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE