Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rohit Sharma

আমন্ত্রণ পেয়েও অযোধ্যায় নেই রোহিত, রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’র দিন কোথায় গেলেন অধিনায়ক?

আমন্ত্রণ পেয়েও অযোধ্যা গেলেন না রোহিত। সোমবার তিনি মুম্বই থেকে অন্য এক শহরে গিয়েছেন। শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের আমন্ত্রণ পাওয়া বা অযোধ্যায় না যাওয়া নিয়ে কিছু জানাননি।

picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৬:১১
Share: Save:

সচিন তেন্ডুলকর-সহ বহু আমন্ত্রিত অযোধ্যায় গিয়েছেন রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ মুহূর্তের সাক্ষী থাকতে। অথচ শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের আমন্ত্রণ পেয়েও অযোধ্যায় গেলেন না রোহিত শর্মা। সমাজমাধ্যমেও আমন্ত্রণ পাওয়ার কথা জানাননি। ভারতীয় দলের অধিনায়কের কেন এমন করলেন?

আমন্ত্রিতদের তালিকায় প্রথম থেকেই ছিলেন রোহিত। তাঁর কাছে আমন্ত্রণও পৌঁছেছিল। তবু অযোধ্যায় যাননি তিনি। আমন্ত্রণ পাওয়ার কথা বা না যাওয়ার ব্যাপারেও কিছু জানাননি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

সূত্রের খবর, গত শনিবার রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের আমন্ত্রণপত্র পেয়েছেন রোহিত। তার আগে নিজের সূচি ঠিক করে ফেলেছিলেন। সেই মতো সোমবার হায়দরাবাদে পৌঁছেছেন রোহিত। যোগ দিয়েছেন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে ভারতের প্রস্তুতি শিবিরে। অযোধ্যা যাওয়ার আমন্ত্রণ মাত্র দু’দিন আগে পাওয়ার কারণে সূচি পরিবর্তন করতে পারেননি রোহিত। তা নিয়ে সমাজমাধ্যমেও কিছু জানাননি আর।

রবিবার থেকে শিবির শুরু হলেও সে দিন অনুশীলন বাধ্যতামূলক রাখেনি কোচ রাহুল দ্রাবিড়। তাই রোহিত যোগ দিলেন সোমবার। এ দিন নেটে ব্যাটিং অনুশীলনও সেরেছেন রোহিত। তাঁর অনুশীলনের ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি মুম্বই ইন্ডিয়ান্স। হায়দরাবাদ আসার আগে মুম্বইয়ে বিকেসি মাঠেও দু’দিন অনুশীলন করেছেন ভারতীয় দলের অধিনায়ক।

উল্লেখ্য, ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ় শুরু কবে ২৫ জানুয়ারি থেকে। প্রথম ম্যাচ হায়দরাবাদে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়কে বিশেষ গুরুত্ব দিচ্ছে ভারতীয় শিবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE