Advertisement
০২ মে ২০২৪
David Lalhlansanga

গোলমেশিন ডেভিডের গোলে সুপার সিক্স পাকা মহমেডানের

সোমবার মহমেডান মাঠে ম‌্যাচ শুরু হওয়ার আগে প্রয়াত সমর্থক সিরাজউদ্দিনের স্মৃতির উদ্দেশে এক মিনিট নীরবতা পালন করা হয়। ২৩ মিনিটে লালরেমসাঙ্গার পাস থেকে মহমেডানের ব‌্যবধান বাড়ান ডেভিড।

An image of footballers

জুটি: গোলের পরে ডেভিড। পাশে লালরেমসাঙ্গা। সোমবার।  —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৫৬
Share: Save:

আবারও নিজের পুরনো ফর্মে গোলমেশিন ডেভিড লাললানসাঙ্গা। প্রতিটি ম‌্যাচে গোল করা যেন অভ‌্যাসে পরিণত করে ফেলেছেন তিনি। কলকাতা লিগে মোট ১৫ গোল এসে গেল তাঁর পা থেকে। তার সঙ্গেই প্রিমিয়ার ডিভিশনে গ্রুপ ‘এ’-তে একেবারে শেষে থাকা ডালহৌসিকে ৩-০ গোলে দাপটের সঙ্গে হারিয়ে সুপার সিক্সের যোগ‌্যতা অর্জন করে ফেলল মহমেডান। চলতি মরসুমে সাদা-কালো ব্রিগেডের কোচ হিসেবে প্রথম ম‌্যাচেই জয় পেলেন রাশিয়ার আন্দ্রে চের্নিশভ।

সোমবার মহমেডান মাঠে ম‌্যাচ শুরু হওয়ার আগে প্রয়াত সমর্থক সিরাজউদ্দিনের স্মৃতির উদ্দেশে এক মিনিট নীরবতা পালন করা হয়। ২৩ মিনিটে লালরেমসাঙ্গার পাস থেকে মহমেডানের ব‌্যবধান বাড়ান ডেভিড। এর ঠিক ১২ মিনিট পরেই নিজের দ্বিতীয় গোলে বিপক্ষের জাল কাঁপান এই মিজ়ো স্ট্রাইকার। ৬৫ মিনিটে পেনাল্টি থেকে নিজের হ‌্যাটট্রিকের সুবর্ণ সুযোগ ফস্কান ডেভিড। শেষ দিকে নিজের প্রথম গোল করেন ডেটল মৈরাংথেম।

ম‌্যাচ শেষে কোচ চের্নিশভ বলেন, “দীর্ঘ দিন পরে মহমেডানে ফিরে খুবই ভাল লাগছে। দলের জয়ে আমি খুশি। সহকারী কোচ সৈয়দ রমনের বিশেষ ধন‌্যবাদ প্রাপ‌্য। পাশাপশি আমরা আইলিগেরও প্রস্তুতি শুরু করে দেব।”

আগের দিনের ঘটনার থেকে শিক্ষা নিয়ে আইএফ-র অ‌্যাম্বুল্যান্সের পাশাপাশি এ দিন ক্লাবের তরফ থেকেও আলাদা অ্যাম্বুল্যান্সের ব‌্যবস্থা করা হয়েছিল।

সোমবার লিগের অন‌্য ম‌্যাচে ইস্টার্ন রেল ৪-১ গোলে হারিয়েছে পশ্চিমবঙ্গ পুলিশকে। কাস্টমস ০-৪ গোলে হেরেছে পুলিশ এসির কাছে। বিএসএস ও ভবানীপুরের মধ‌্যে ম‌্যাচ গোলশূন‌্য ড্র হয়েছে।

মহমেডান: লালবিয়াখলুয়া জংতে, জেমস সিংহ, ডেটল মৈরাংথেম, অভিজিৎ সরকার, আঙ্গুসানা, সামাদ আলি মল্লিক, ডেভিড লাললানসাঙ্গা, গণেশ বেসরা, লালরেমসাঙ্গা, জ়ুডিকা, তন্ময় ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan SC Footballers football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE