Advertisement
১৬ মে ২০২৪
IFA

লক্ষ্য রাজ্যের ফুটবলের উন্নতি, ফেডারেশনের কমিটি থেকে সরলেন বাংলার দুই, রয়েছেন মুখ্যমন্ত্রীর দাদাও

ভারতীয় ফুটসল সংস্থার দুই পদ থেকে পর পর দু’দিন পদত্যাগ করলেন বাংলার দুই প্রতিনিধি। ফুটসল কমিটির চেয়ারম্যান অজিত বন্দ্যোপাধ্যায় ইস্তফা দিয়েছেন। তার আগে ইস্তফা দেন আইএফএ সচিব অনির্বাণ দত্ত।

ফেডারেশনের কমিটি থেকে পদত্যাগ দু’জনের।

ফেডারেশনের কমিটি থেকে পদত্যাগ দু’জনের। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৬
Share: Save:

ভারতীয় ফুটবল সংস্থার দুই পদ থেকে পর পর দু’দিন পদত্যাগ করলেন বাংলার দুই প্রতিনিধি। ফেডারেশনের ফুটসল কমিটিতে চেয়ারম্যান করা হয়েছিল অজিত বন্দ্যোপাধ্যায়কে। সাধারণ সদস্য হিসাবে রাখা হয়েছিল আইএফএ সচিব অনির্বাণ দত্তকে। সোমবার ইস্তফা দিয়েছিলেন অনির্বাণ। মঙ্গলবার চেয়ারম্যানের পদ ফিরিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দাদা অজিতও।

সোমবারই ফেডারেশনকে অনির্বাণ জানিয়ে দেন, তিনি পদ ফিরিয়ে দিচ্ছেন। আপাতত শুধু বাংলার ফুটবলের উন্নতির লক্ষ্যে কাজ করতে চান। ফুটসল কমিটির সদস্য থাকলে সেই কাজ তিনি করতে পারবেন না। সূত্রের খবর, ফুটসল কমিটিতে তাঁকে সাধারণ সদস্য হিসাবে রাখায় ক্ষুব্ধ অনির্বাণ। ফেডারেশনকে তিনি অনুরোধ করেছেন, বাংলায় যিনি ফুটসলের দেখাশোনা করেন, সেই অরূপ চক্রবর্তীকে কমিটিতে নেওয়ার।

অজিতও ফেডারেশনকে জানিয়েছেন, বাংলার ফুটবলের উন্নতিতে কাজ করতে গেলে ফুটসল চেয়ারম্যান হিসাবে সময় দিতে পারবেন না। তাই তিনি ইস্তফা দিচ্ছেন। পাশাপাশি এটাও জানিয়েছেন, ফুটসল সম্পর্কে তাঁর বিশেষ অভিজ্ঞতা নেই। যে বিষয়ে তিনি ভাল ভাবে জানে না, সেই কমিটিতে অকারণে পদ আটকে রাখতে নারাজ তিনি। তবে ফেডারেশনের অন্যান্য কাজের জন্য দরকার খোলা রেখেছেন। আইএফএ সভাপতি হিসাবে ফেডারেশন যদি কোনও কাজে তাঁর সাহায্য চায়, অজিত সেটা করতে প্রস্তুত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IFA Futsal Anirban Dutta Ajit Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE