Advertisement
১৬ মে ২০২৪
Stampede in Football Ground

ফুটবল মাঠে হুড়োহুড়ি! পদপিষ্ট হয়ে মৃত অন্তত ৯, আহত বহু

ফুটবল মাঠে দুর্ঘটনা। খেলা শেষে মাঠ থেকে বার হওয়ার সময় হুড়োহুড়ি দর্শকদের মধ্যে। এই ঘটনায় পদপিষ্ট হয়ে অন্তত ৯ জনের মৃত্যু হয়েছে।

Image of Football

ফুটবল মাঠে দুর্ঘটনার জেরে প্রাণ হারালেন বেশ কয়েক জন দর্শক। —প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১১:০০
Share: Save:

ফুটবল মাঠে হুড়োহুড়ির জেরে পদপিষ্ট হয়ে অন্তত ৯ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন অনেক দর্শক। ঘটনাটি ঘটেছে সান সালভাদোরে।

সালভাদোরান লিগে আলিয়াঞ্জা ও এফএএসের মধ্যে খেলা চলছিল কাসকাটলানের মনুমেন্টাল স্টেডিয়ামে। সেখানে খেলা শেষে স্টেডিয়াম থেকে বার হওয়ার সময় হুড়োহুড়ি পড়ে যায় দর্শকদের মধ্যে। তখনই এই ঘটনা ঘটে।

ন্যাশনাল সিভিল পুলিশ জানিয়েছে, স্টেডিয়াম থেকে বার হওয়ার সময় আচমকা হুড়োহুড়ি শুরু হয়। তখনই অনেকে পদপিষ্ট হন। তাঁদের মধ্যে অনেককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। আহতদের চিকিৎসা চলছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মাঠকর্মীরা জানিয়েছেন, মাঠ থেকে বার হওয়ার দু’টি গেট রয়েছে। কিন্তু একটি গেট বন্ধ ছিল। সেই কারণে সবাই অপর গেট গিয়ে বার হওয়ার চেষ্টা করেন। তখনই হুড়োহুড়ি শুরু হয়। দর্শকদের সংখ্যা এত বেশি ছিল যে ভিড় নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। তার ফলেই এই দুর্ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Stampede ground
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE