Advertisement
০৭ মে ২০২৪
East Bengal FC

East Bengal: কলকাতা লিগ খেলার জন্য বাড়তি সময় চাইবে ইস্টবেঙ্গল

ইমামির সঙ্গে কবে চুক্তি হবে ইস্টবেঙ্গলের? কলকাতা লিগ কি খেলতে পারবে তারা? এই নিয়ে মঙ্গলবার ছিল বৈঠক।

ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু।

ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ২১:৪৩
Share: Save:

কলকাতা প্রিমিয়ার লিগ ফুটবলে ইস্টবেঙ্গলের খেলার সম্ভাবনা কিছুটা হলেও বাড়ল। আইএফএ-র কাছে তার জন্য বাড়তি কিছুটা সময় চাইবে ক্লাব। মঙ্গলবার কার্যকরী সমিতির বৈঠকে এই সিদ্ধান্তই হয়েছে।

ইমামির সঙ্গে চুক্তিজট প্রায় কেটে গিয়েছে বলে দাবি করলেন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। তিনি জানালেন, ‘‘তৎপরতার সঙ্গে কাজ এগোচ্ছে। চুক্তিপত্রের সবকটি বিষয়ই পরিষ্কার হয়ে গিয়েছে। যে বিষয়টি নিয়ে শেষ সমস্যা ছিল, সেটিও মিটে গিয়েছে। এখন দলটা যত তাড়াতাড়ি সম্ভব করে ফেলা দরকার। তা হলেই খেলতে আর কোনও সমস্যা থাকবে না। নতুন কোম্পানিও তৈরি হচ্ছে। তার জন্য ইস্টবেঙ্গল প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে নো অবজেকশন সার্টিফিকেটও দিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী পদক্ষেপ কী হবে, তা নিয়ে যত তাড়াতাড়ি সম্ভব আলোচনা করব ইমামির সঙ্গে।’’

কলকাতা লিগে খেলবে কি না, তা আইএফএ-কে ২০ জুলাইয়ের মধ্যে জানাতে হবে। অর্থাৎ মাত্র এক সপ্তাহ হাতে রয়েছে। তখনই দেবব্রত বলেন, ‘‘কলকাতা লিগ যাতে খেলতে পারি, তার জন্য আইএফএ-র কাছে সময় চাইব। আশা করি, ওরা আমাদের পরিস্থিতি বুঝবে।’’

শতবর্ষের শেষ অনুষ্ঠান করার তোড়জোড়ও শুরু করেছে লাল-হলুদ। সারা জীবনের কীর্তির জন্য পুরস্কৃত হবেন গৌতম সরকার ও স্বপন সেনগুপ্ত। আগামী ১ অগস্ট রক্তদান শিবির ও নানা সমাজসেবামূলক অনুষ্ঠান করবে ইস্টবেঙ্গল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE