Advertisement
০২ মে ২০২৪
england fan

নিউ ইয়র্কের মাঠে ইংল্যান্ডের দুই ক্লাবের সমর্থকদের মারামারি

খেলা ছিল ইংল্যান্ডের দুই ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং আর্সেনালের বিরুদ্ধে। কিন্তু ইংল্যান্ডে নয়, ম্যাচটি হচ্ছিল আমেরিকার নিউ ইয়র্কে। সেখানে দুই ক্লাবের সমর্থকদের মধ্যে মারামারি হয়ে গেল।

MetLife

নিউ ইয়র্কের মেটলাইফ স্টেডিয়াম। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ২২:৪১
Share: Save:

মাঠের লড়াই পৌঁছে গেল দর্শকাসনে। আমেরিকার নিউ ইয়র্কে মেটলাইফ স্টেডিয়াম প্রদর্শনী ম্যাচ খেলতে মুখোমুখি হয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং আর্সেনাল। যে ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রাক্তন ক্লাব জিতল ২-০ গোলে। শনিবার সেই ম্যাচ শেষে দুই দল পেনাল্টি অনুশীলনও করে। সেখানেও আর্সেনাল হেরে যায় ৩-৫ গোলে।

মাঠে যখন দুই দলের খেলা চলছে, সেই সময় দর্শকাসনে চলছে মারামারি। দুই দলের সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। ম্যাচের দ্বিতীয়ার্ধে এই ঘটনা ঘটে। স্টেডিয়ামের কিছু অংশে আর্সেনাল এবং ম্যাঞ্চেস্টারের সমর্থকেরা একসঙ্গে বসেছিলেন। সেখানেই গণ্ডগোল হয়। কিন্তু কী কারণে মারপিট হয়, তা জানা যায়নি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা যায় দুই দলের সমর্থকদের মধ্যে মারপিট হচ্ছে।

কিছু দর্শক নিজের আসনের দিকে যাচ্ছিলেন। সেই সময় তাঁদের কিছু বলা হয় বলে মনে করা হচ্ছে। তাতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ঘুসি মারেন একে অপরকে।

গত মরসুমে ইংলিশ প্রিমিয়ার লিগ জেতার দৌড়ে ছিল আর্সেনাল। কিন্তু শেষ পর্যন্ত জেতা হয়নি ম্যাঞ্চেস্টার সিটির থেকে পাঁচ পয়েন্ট কমে শেষ করেছিল তারা। তৃতীয় স্থানে শেষ করেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

england fan Manchester United Arsenal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE