Advertisement
০২ মে ২০২৪
EPL

জয়ের আনন্দ করতে গিয়ে বিয়ের আংটি হারালেন কোচ, খুঁজে দিলেন ক্যামেরাম্যান!

নিউক্যাসেলের বিরুদ্ধে দল জেতার পর বিয়ের আংটি হারিয়ে ফেলেন লিভারপুল ম্যানেজার। কিছু ক্ষণের মধ্যেই আংটি খুঁজে দেন এক ক্যামেরাম্যান।

picture of Jurgen Klopp

য়ুগেন ক্লপ। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৭:৩৫
Share: Save:

নিউক্যাসেলকে ৪-২ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে লিভারপুল। লিগের বেশ কিছু ম্যাচ বাকি থাকলেও অন্য দলগুলির থেকে অনেকটাই এগিয়ে গিয়েছেন মহম্মদ সালাহেরা। দলের জয়ের পর উচ্ছ্বাসে মেতে ওঠেন ম্যানেজার য়ুগেন ক্লপ। যদিও ক্লপের মন খারাপ হয়ে যায় একটি ঘটনায়। আবার মন ভাল করে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন, সারা মরসুম বিরক্ত করা এক ক্যামেরাম্যানকে।

নতুন বছরের প্রথম দিনেই গুরুত্বপূর্ণ জয়। ২০২৪ সালটা দারুণ ভাবে শুরু করতে পেরে উচ্ছ্বাসের মেতে ওঠেন লিভারপুল ম্যানেজার। উৎসবের সময়ই একটি অত্যন্ত প্রিয় জিনিস খোয়া যায় তাঁর। ম্যাচ শেষ হওয়ার পর ক্লপ মাঠে ঢোকেন। মাঠে ঘুরে ঘুরে দর্শকদের সমর্থনের জন্য ধন্যবাদ জানাচ্ছিলেন হাততালি দিয়ে। তখনই লক্ষ্য করেন আঙুলে নেই বিয়ের আংটি। তাঁর মুখ থেকে হাসি উধাও হয়ে যায়। সঙ্গে সঙ্গে খুঁজতে শুরু করেন। মাঠে থাকা এক নিরাপত্তা কর্মীর সাহায্যও চান।

অল্প সময়েই আংটিটি তিনি খুঁজে পান সম্প্রচারকারী চ্যানেলের এক ক্যামেরাম্যানের সাহায্যে। ক্লপকে যে ক্যামেরাম্যান অনুসরণ করছিলেন, তিনিই দেখতে পান মাঠে ঘাসের মধ্যে পড়ে রয়েছে আংটিটি। তিনিই তা ক্লপকে দেখান। আংটি খুঁজে পেয়ে লিভারপুল ম্যানেজারের মুখে হাসি ফেরে। আংটি তুলে নিয়ে চুম্বন করেন। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি হয়েছে। সেই সময়ের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও।

ম্যাচের পর সাংবাদিকদের সঙ্গে আংটি হারিয়ে ফেলা নিয়ে কথা বলেন ক্লপ। তিনি বলেন, ‘‘হ্যাঁ আমি আংটি হারিয়ে ফেলেছিলাম। সে সময় আমার এক জন পেশাদার চালকের প্রয়োজন ছিল। কারণ আংটিটি আমি সমুদ্রের মধ্যে হারিয়ে ফেলেছিলাম।’’ তিনি আরও বলেন, ‘‘সম্প্রতি আমার ওজন দু’এক কেজি কমেছে। আংটিটা আঙুলে একটু ঢিলে হচ্ছে। উচ্ছ্বাসের সময় হারিয়ে ফেলেছিলাম আংটিটা। আঙুলে আংটি না দেখে মনটা ভীষণ খারাপ হয়ে গিয়েছিল। এই ক্যামেরাম্যান চলতি মরসুমে আমাকে অনেক বার বিরক্ত করেছেন। প্রচুর অপ্রয়োজনীয় ছবি তুলেছেন। তেমনই একটা ছবি হঠাৎই গুরুত্বপূর্ণ হয়ে গেল আমার জন্য।’’ বিয়ের আংটি খুঁজে পেতে সাহায্য করায় ওই ক্যামেরাম্যানকে ধন্যবাদ জানাতে ভোলেননি লিভারপুল ম্যানেজার।

দল গুরুত্বপূর্ণ ম্যাচ জিতে ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ের দৌড়ে এগিয়ে যাওয়ায় খুশি ক্লপের আনন্দ দ্বিগুণ হয়েছে বিয়ের হারিয়ে যাওয়া আংটি খুঁজে পাওয়ায়। তাঁর আশা, এ বার তাঁরাই চ্যাম্পিয়ন হবেন। তাঁর বিশ্বাস, তাঁকে ছাড়াই ফুটবলারেরা জিততে পারে যে কোনও ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Jurgen Klopp Wedding Ring Liverpool
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE