Advertisement
০২ মে ২০২৪
Manchester City

দ্য ব্রুইনের দাপটে দুরন্ত জয় সিটির

স্টোনস গোল করেন। ৮৬ মিনিটে অর্সেনালের রব হোল্ডিং ব্যবধান কমান। তাতে অবশ্য লাভ হয়নি। ম্যাচের সংযুক্ত সময়ে ম্যান সিটির চতুর্থ গোলটি করেন আর্লিং হালান্ড।

An image of Manchester City

মধ্যমণি: দলের তৃতীয় গোলের উচ্ছ্বাস দ্য ব্রুইনের।  ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ০৯:০৫
Share: Save:

যে জিতবে ইপিএল খেতাবের দৌড়ে এগিয়ে যাবে। এই অবস্থায় দ্বৈরথে নেমে আর্সেনালকে ৪-১ গোলে হারাল ম্যাঞ্চেস্টার সিটি। পেপ গুয়ার্দিওলার দলের জয়ের নায়ক কেভিন দ্য ব্রুইন। বেলজিয়ামের তারকা ৭ ও ৫৪ মিনিটে গোল করে দলের জয় নিশ্চিত করেন। এ ছাড়া আর একটি গোল জন স্টোনসের। প্রধমার্ধের শেষ দিকে

স্টোনস গোল করেন। ৮৬ মিনিটে অর্সেনালের রব হোল্ডিং ব্যবধান কমান। তাতে অবশ্য লাভ হয়নি। ম্যাচের সংযুক্ত সময়ে ম্যান সিটির চতুর্থ গোলটি করেন আর্লিং হালান্ড।

এই জয়ের ফলে ৩১ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকলেও আর্সেনালের সঙ্গে ম্যান সিটির পয়েন্টের পার্থক্য দাঁড়াল ২। শীর্ষে থাকা মিকেল আর্তেতার দলের পয়েন্ট ৩৩ ম্যাচে ৭৫। এ দিনের অন্য ম্যাচে ব্রেন্টফোর্ডের কাছে ০-২ হেরেছে চেলসি। পাশাপাশি লিভারপুল ২-১ হারিয়েছে ওয়েস্ট হ্যামকে। এই জয়ে ছ’নম্বরে উঠে এল লিভারপুল (৩২ ম্যাচে ৫৩)। একাদশ স্থানে থাকা চেলসির পয়েন্ট ৩২ ম্যাচে ৩৯।

এ দিকে, লা লিগায় রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে একাই চার গোল করে আলোড়ন ফেলে দিয়েছেন সতীর্থদের কাছে ‘তাতি’ নামে পরিচিত ভালেন্তিন কাস্তেয়ানোস। তাঁর শাসনে ম্যাচে খিরোনার কাছে হার মানে রিয়াল ২-৪ গোলে।

পোল্যান্ড তারকা রবার্ট লেয়নডস্কির পরে তিনিই দ্বিতীয় ফুটবলার হিসেবে রিয়ালের বিরুদ্ধে ম্যাচে একাই চার গোল করার নজির গড়লেন। মঙ্গলবার কাস্তেয়ানোস গোল করেন যথাক্রমে ১২, ২৪, ৪৬ ও ৬২ মিনিটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE