Advertisement
০২ মে ২০২৪
I League

I-League: আই লিগের ভাগ্য ঝুলে থাকল, স্থগিত পরবর্তী রাউন্ডের ম্যাচ

একাধিক ফুটবলার এবং সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়লেও এখনই দীর্ঘমেয়াদি কোনও সিদ্ধান্ত নিতে রাজি হল না লিগ কমিটি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৯:০৫
Share: Save:

ঝুলে থাকল আই লিগের ভাগ্য। একাধিক ফুটবলার এবং সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়লেও এখনই দীর্ঘমেয়াদি কোনও সিদ্ধান্ত নিতে রাজি হল না লিগ কমিটি। আপাতত পরবর্তী রাউন্ডের খেলা স্থগিত রাখা হচ্ছে। বন্ধ থাকছে অনুশীলনও।

আই লিগে অংশগ্রহণকারী একাধিক দলের ফুটবলার এবং সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়ার খবর বুধবার সকালেই প্রকাশ্যে আসে। এরপরেই জরুরি ভিত্তিতে লিগ কমিটির বৈঠক ডাকা হয় বিকেলে। বিশেষ অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন ফেডারেশনের স্পোর্টস মেডিক্যাল কমিটির সদস্য ডাঃ হর্ষ মহাজনও।

তিনিই জানান, আগামী ৫-৭ দিন কোনও ভাবেই ফুটবলারদের একে অপরের সংস্পর্শে আসা যাবে না। কারণ করোনার ডেল্টা বা ওমিক্রন রূপ ওই সময়কালেই অন্যের শরীরে ছড়িয়ে পড়ে। এই পরামর্শের ভিত্তিতেই ৩০ এবং ৩১ ডিসেম্বর হতে চলা আই লিগের পরবর্তী রাউন্ডের ম্যাচ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা গিয়েছে, আগামী ১ এবং ৩ জানুয়ারি সমস্ত ফুটবলার, সাপোর্ট স্টাফ এবং রেফারিদের করোনা পরীক্ষা হবে। ৪ জানুয়ারি পরীক্ষার ফল আসার পর ফের বৈঠকে বসে পরিস্থিতির পর্যালোচনা করবে এআইএফএফ। এরপরেই লিগ স্থগিত রাখা হবে নাকি চালু করা হবে সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

I League Coronavirus suspended
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE