Advertisement
০২ মে ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি ধর্ষক? ৪২ পাতার রায়ে কী বলল আদালত

২০০৯ সালে আমেরিকার হোটেলের ঘরে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ ওঠে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে। গত বছর এই নিয়ে মামলা হয়।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১১:০৫
Share: Save:

বিরাট স্বস্তি। হাঁফ ছেড়ে বাঁচলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ঘাড় থেকে নেমে গেল কলঙ্কের বোঝা। তাঁর বিরুদ্ধে ওঠা ধর্ষণের মামলা খারিজ করে দিল আদালত।

ক্যাথরিন মায়োরগা নামে এক মহিলা রোনাল্ডোর বিরুদ্ধে এই মামলা করেছিলেন। তাঁর অভিযোগ ছিল, ২০০৯ সালে আমেরিকার লাস ভেগাসের একটি হোটেলের ঘরে রোনাল্ডো তাঁকে শারীরিক নির্যাতন করেছিলেন।

১৩ বছর আগের সেই ‘ঘটনা’ নিয়ে ওঠা অভিযোগ খারিজ করে দিল লাস ভেগাসের আদালত। শুধু তাই নয়, ৪২ পাতার রায়ে বিচারপতি জেনিফার ডরসি তীব্র ভর্ৎসনা করেছেন অভিযোগকারী মহিলার আইনজীবীদের। আদালতের বক্তব্য, অভিযোগকারী মায়োরগার আইনজীবীরা ইচ্ছাকৃত ভাবে বিভ্রান্তি তৈরি করেছেন।

আরও পড়ুন:

২০০৯ সালের ‘ঘটনা’ হলেও মায়োরগা গত বছর সেপ্টেম্বরে রোনাল্ডোর বিরুদ্ধে আদালতে যান। এত বছর পরে হঠাৎ কেন মামলা করেছিলেন, সেই প্রশ্নের জবাবে মায়োরগা তখন বলেছিলেন, ‘ঘটনার’ পরে পরেই তিনি প্রথমে রোনাল্ডোর সঙ্গে সমঝোতা করতে চেয়েছিলেন। ৩ লক্ষ ৭৫ হাজার ডলারে রফা করতে চেয়েছিলেন তিনি। মায়োরগার বক্তব্য অনুযায়ী, এর পর তিনি প্রচণ্ড ভেঙে পড়েন, যার ফলে আর আলোচনা এগিয়ে নিয়ে যেতে পারেননি এবং এত বছর পরে মামলা করেন।

আদালতে মায়োরগাদের কোনও অভিযোগ, বক্তব্য বা যুক্তিই ধোপে টেকেনি। বিচারপতি ডরসি মায়োরগার আইনজীবীদের প্রচণ্ড ভর্ৎসনা করে মামলা খারিজ করে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo cr7 rape Allegation Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE