Advertisement
১৮ মে ২০২৪
world t20

ভারত থেকে টি-২০ বিশ্বকাপ সরানোর দাবি উল্টো সুর গাওয়া কামিন্সের

এই জোরে বোলারের দাবি, হাতে ছয় মাস সময় থাকলেও পরিস্থিতির উন্নতি না ঘটলে টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে আয়োজন করা উচিত নয়।

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়া নিয়ে মুখ খুললেন প্যাট কামিন্স।

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়া নিয়ে মুখ খুললেন প্যাট কামিন্স। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৩:০৫
Share: Save:

করোনা অতিমারির জন্য মাঝপথে টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ার পর থেকে ক্রিকেট জগতে এখন একটাই প্রশ্ন, আগামী অক্টোবর-নভেম্বর মাসে ভারতের মাটিতে আদৌ এই প্রতিযোগিতা আয়োজন করা যাবে তো? প্যাট কামিন্সও এই বিষয়ে মুখ খুললেন। অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যমের কাছে জোরে বোলারের দাবি, হাতে ছয় মাস সময় থাকলেও পরিস্থিতির উন্নতি না ঘটলে টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে আয়োজন করা উচিত নয়। প্রথমে আইপিএল-এর গুণগান গাইলেও করোনার জন্য প্রতিযোগিতা বাতিল হতেই উল্টো সুর গেয়েছিলেন কামিন্স।

সেই দেশের একটি দৈনিককে কামিন্স বলেছেন, “হাতে এখনও ছয় মাস আছে। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপ কোথায় হবে সেটা এখন বলা বড্ড বাড়াবাড়ি হয়ে যাবে। আইসিসি নিশ্চয়ই ভারত সরকার ও বিসিসিআই কর্তাদের সঙ্গে এই বিষয়ে যাবতীয় আলোচনা চালিয়ে যাচ্ছে। সবচেয়ে বড় কথা হল ভারতের সাধারণ মানুষের জন্য যেটা ভাল সেটাই করা হোক। আগামী ছয় মাসের মধ্যে ভারতের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে এখানে প্রতিযোগিতা আয়োজন না করাই ভাল।”

কোভিড বাড়লেও কয়েক দিন আগে পর্যন্ত আইপিএল নিজের গতিতে চলছিল। তবে জৈব বলয় ভেদ করে ভাইরাস ঢুকে যেতেই আইপিএল বন্ধ করতে বাধ্য হয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই। এমন অবস্থার মধ্যে ক্রোড়পতি লিগ আয়োজিত হওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিলেন। সেটাও জানাতে ভুললেন না কামিন্স।

কামিন্স বলেন, “করোনা কালে আইপিএল আয়োজিত হওয়া নিয়ে মানুষের কাছ থেকে বিভিন্ন মতামত পেয়েছি। এক শ্রেণির মানুষ যখন কোভিডের মধ্যে আইপিএল আয়োজন হওয়া নিয়ে তীব্র বিরক্তি প্রকাশ করেছেন, তেমনই আবার অনেক মানুষের কাছে আইপিএল ছিল কয়েক ঘণ্টার বিনোদন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE