Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2021

কেন বিরাট কোহলীর আরসিবি অপ্রতিরোধ্য? জানিয়ে দিলেন কেভিন পিটারসেন

অধিনায়ক বিরাটের প্রশংসা করছেন কেভিন পিটারসেন

বিরাটের দল অপ্রতিরোধ্য, মত পিটারসেনের।

বিরাটের দল অপ্রতিরোধ্য, মত পিটারসেনের। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ২০:৫৮
Share: Save:

শুধু ব্যাটিং নয়, চলতি আইপিএল-এ বোলিংয়ের ক্ষেত্রেও নজর কেড়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ফলে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে বিরাট কোহলীর আরসিবি। এমনটাই মনে করেন কেভিন পিটারসেন।

হর্ষল পটেল ৪ ম্যাচে ১২ উইকেট নিয়ে ইতিমধ্যেই বেগুনি টুপির মালিক। কাইল জেমিসন ৬ উইকেট নেওয়ার সঙ্গে মহম্মদ সিরাজ ৫টি উইকেট নিয়ে ফেলেছেন। প্রতি ম্যাচেই তাঁদের যোগ্য সঙ্গত করছেন যুজবেন্দ্র চহাল, ওয়াশিংটন সুন্দর ও শাহবাজ আহমেদ। ফলে বিপক্ষ দল সবসময় চাপে থাকছে। প্রতি ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখাচ্ছে আরসিবি।

বিরাটের দলের শীর্ষে থাকার এটাও বড় কারণ বলে মনে করেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। পিটারসেন বলেন, “এর আগেও বিরাটের দলের ব্যাটিংয়ে অনেক ভারসাম্য ছিল। তবে বোলিংয়ের জন্য ম্যাচ হারত আরসিবি। তবে এ বার পরিস্থতি একেবারে আলাদা। কোহলীর বোলাররা প্রতি ম্যাচেই নজর কাড়ছে। সঠিক বোলিং বিভাগ গড়ে তোলার জন্য বিরাট অনেক পরিশ্রম করেছিল। সেটা এখনও পর্যন্ত সব ম্যাচেই প্রতিফলিত হয়েছে।”

তিনি আরও যোগ করেন, “এখনও পর্যন্ত ড্যানিয়েল সামস, অ্যাডাম জাম্পা ও নবদীপ সাইনি সুযোগ পায়নি। এতেই বোঝা যায় বড় নাম নয়, কার্যকরী বোলারদের নিয়ে এ বার বাজিমাত করতে চাইছে বিরাট।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Kevin Pietersen IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE