Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2023

ঝগড়ার সময় কোহলি-গম্ভীর পরস্পরকে কী বলেছিলেন? জানিয়েছেন প্রত্যক্ষদর্শী

সোমবার আইপিএলে মুখোমুখি হয় লখনউ এবং বেঙ্গালুরু। সেই ম্যাচের পর বিরাট এবং গম্ভীরের মধ্যে ঝগড়া হয়। যে ঘটনাকে কেন্দ্র করে উত্তাল ভারতীয় ক্রিকেট।

picture of Virat Kohli and Goutam Gambhir

সোমবার খেলার পর ঝগড়ায় জড়ান কোহলি এবং গম্ভীর। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ মে ২০২৩ ২৩:০৯
Share: Save:

লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে বাগ্‌যুদ্ধে জড়িয়ে পড়েন বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর। তাঁদের ঝগড়া নিয়ে উত্তাল আইপিএল। দু’জনকেই কড়া শাস্তি দিয়েছেন আইপিএল কর্তৃপক্ষ। ঠিক কী কথা হয়েছিল তাঁদের মধ্যে? জানিয়েছেন এক প্রত্যক্ষদর্শী।

খেলা শেষ হওয়ার পর কোহলির কাছে যান লখনউয়ের কাইল মেয়ার্স। কোহলি কেন তাঁদের সম্পর্কে খারাপ মন্তব্য করছেন জানতে চান। সে সময় গম্ভীর এসে সরিয়ে নিয়ে যান মেয়ার্সকে। তার পরেই বাগ্‌যুদ্ধে জড়িয়ে পড়েন কোহলি এবং গম্ভীর। ওই প্রত্যক্ষদর্শীর মতে ছোটদের মতো ঝগড়া করেন দিল্লির দুই ক্রিকেটার।

গম্ভীর বলেন, ‘‘কী বলছিস বল।’’ জবাবে কোহলি বলেন, ‘‘আমি আপনাকে কিছু বলিইনি। আপনি কেন শুধু শুধু এর মধ্যে ঢুকছেন।’’ এর পর গম্ভীর বলেন, ‘‘তুই আমার কোনও খেলোয়াড়কে বলেছিস মানে তুই আমার পরিবারকে গালাগালি দিয়েছিস।’’ এর জবাবে কোহলি বলেন, ‘‘তা হলে আপনি আপনার পরিবারকে সামলে রাখুন।’’ কোহলির উত্তর শুনে গম্ভীর আবার বলেন, ‘‘তা হলে এখন তুই আমাকে শেখাবি?’’

এই ঝামেলার জন্য ম্যাচ ফি-র পুরোটাই জরিমানা করা হয়েছে কোহলির। একই শাস্তি পেতে হয়েছে গম্ভীরকেও। তুলনায় শাস্তি কম হয়েছে আফগান ক্রিকেটার নবীন উল হকের। তিনিও ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। তাঁর ম্যাচ ফি-র ৫০ শতাংশ কেটে নেওয়া হয়েছে।

লখনউয়ের আফগান জোরে বোলার ব্যাট করতে নেমে কোহলিকে লক্ষ্য করে কিছু বলেন। যা ভাল ভাবে নেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। তিনিও পাল্টা জবাব দেন। আম্পায়াররা এসে আলাদা করেন দু’জনকে। কিন্তু সেখানেই ঝামেলা শেষ হয়নি। নবীন সমাজমাধ্যমেও বিরাটকে আক্রমণ করেছেন পরে। সমাজমাধ্যমে তিনি লেখেন, “যেমন কর্ম, তেমন ফল। এমনটাই হওয়া উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Goutam Gambhir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE