Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

স্ত্রী রিভাবাকে দেখেই ‘হুকুম’ জাডেজার, সিএসকে অলরাউন্ডারের মন্তব্য ভাইরাল

গুজরাতের বিরুদ্ধে ম্যাচের আগে হঠাৎ আলোচনায় জাডেজা। তবে ক্রিকেটীয় কোনও কারণে নয়। স্ত্রী রিভাবার পোস্টে মন্তব্য করে নজর কেড়ে নিয়েছেন সিএসকে অলরাউন্ডার।

picture of Ravindra Jadeja

রবীন্দ্র জাডেজা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৮:০৬
Share: Save:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবেন মঙ্গলবার। ক্রিকেটীয় ব্যস্ততার মধ্যেও রবীন্দ্র জাডেজা বজায় রেখেছেন রসিকতা। স্ত্রীকে একটি নির্দেশ দিয়ে সমাজমাধ্যমে ভাইরাল হয়েছেন তিনি।

সমাজমাধ্যমে জাডেজার পারিবারিক মন্তব্য ভাইরাল হয়েছে গুজরাত ম্যাচের আগে। চেন্নাইয়ে সিএসকের হোটেলে জাডেজার পোস্টারের সামনে দাঁড়িয়ে নিজের একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন তাঁর স্ত্রী রিভাবা জাডেজা। স্ত্রীর পোস্ট দেখে সঙ্গে সঙ্গে জাডেজা লেখেন, ‘‘দ্রুত আমার ঘরে চলে এস। এটা আমার নির্দেশ।’’ স্ত্রীকে জাডেজার নির্দেশ দেখে রিভাবার সেই পোস্টে মন্তব্য করেছেন সিএসকের সমর্থকেরাও। কিছু দিন আগে মুক্তি পাওয়া রজনিকান্তের সিনেমা ‘জেলার’এর জনপ্রিয় সংলাপ তুলে অনেকে লিখেছেন, ‘বাঘের হুকুম’।

Picture of Rivaba Jadeja

জাডেজার স্ত্রী রিভাবার সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

আইপিএলের শুরু থেকে জাডেজার সঙ্গে ছিলেন না তাঁর বিধায়ক স্ত্রী। দ্বিতীয় ম্যাচের আগে তিনি দলের হোটেলে পৌঁছেছেন। রিভাবা হোটেলে পৌঁছেছেন বুঝতে পেরে তাঁকে দ্রুত ঘরে চলে আসার কথা বলেন জাডেজা। তাঁর বলার ধরনটি জনপ্রিয় হয়েছে।

প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন জাডেজা। ব্যাটিং, বোলিং বা ফিল্ডিং — ক্রিকেটের যে কোনও বিভাগেই তিনি নির্ভরযোগ্য। চেন্নাইয়ের সমর্থকদের মধ্যেও যথেষ্ট জনপ্রিয় তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Ravindra Jadeja Rivaba Jadeja CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE