Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2024

আধার কার্ড হয়ে গিয়েছে আগেই, এ বার ভারতের ভোটার কার্ড চাইছেন ডেভিড ওয়ার্নার!

দিল্লি ক্যাপিটালসের অস্ট্রেলীয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নার অদ্ভুত একটি তথ্য প্রকাশ্যে আনলেন। জানালেন, ভারতের আধার কার্ড পেয়ে গিয়েছেন তিনি। এ বার অপেক্ষায় রয়েছেন ভোটার কার্ড পাওয়ার।

cricket

ডেভিড ওয়ার্নার। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ২০:৫৭
Share: Save:

ভারতের প্রতি তাঁর ভালবাসা রয়েছে দীর্ঘ দিন ধরেই। বিভিন্ন সময়ে সে কথা বলেওছেন। হিন্দি গানের সঙ্গে ‘রিল’ পোস্ট করতেও দেখা যায়। সেই ডেভিড ওয়ার্নার এ বার অদ্ভুত একটি তথ্য প্রকাশ্যে আনলেন। জানালেন, ভারতের আধার কার্ড পেয়ে গিয়েছেন তিনি। এ বার অপেক্ষায় রয়েছেন ভোটার কার্ড পাওয়ার।

আরসিবি-র বিরুদ্ধে ঘরের মাঠে খেলতে নামবে দিল্লি। তার আগে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছে তারা। দেখা যাচ্ছে, এক সতীর্থের সঙ্গে কথা বলতে গিয়ে ওয়ার্নার বলছেন, তিনি আধার কার্ড পেয়ে গিয়েছেন। এ বার ভোটার কার্ড পেতে চাইছেন। সতীর্থ বিশ্বাসই করতে পারছিলেন না।

এমন সময় ওয়ার্নার এবং সতীর্থের ফোন হাতিয়ে নেন পিছনে লুকিয়ে থাকা দলের আর এক সদস্য। তিনি অন্যত্র লুকিয়ে যান। তাঁকে খুঁজে পেতে অন্য পন্থা নেন ওয়ার্নার। একটি জনপ্রিয় পঞ্জাবি গান গেয়ে ওঠেন। গলা মেলাতে গিয়ে লুকিয়ে থাকা সেই সদস্য বেরিয়ে আসেন এবং ওয়ার্নারদের হাতে ধরা পড়ে যান। পুরো ভিডিয়ো এবং সংলাপই করা হয়েছে মজার ছলে।

অতীতে ওয়ার্নার বলেছিলেন, “ভারতে আমার কোনও বাড়ি নেই। কিছু কিছু জায়গায় খুঁজেছি অবশ্য। অনেকেই আমায় জিজ্ঞাসা করে এ দেশে বাড়ি আছে কি না। ক্রিকেট শেষ হওয়ার পর হয়তো কোনও দিন ভারতে এসে সময় কাটাব। এখানকার জীবনযাত্রা আমার খুব ভাল লাগে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE