Advertisement
০৪ মে ২০২৪
IPL 2024

আধার কার্ড চান ওয়ার্নার! আইপিএলের মাঝে আবদার সৌরভের দলের অস্ট্রেলীয় ব্যাটারের

দীর্ঘ দিন ধরে যাতায়াতের সুবাদে ভারত নিয়ে দুর্বলতা রয়েছে ওয়ার্নারের। তা হলে কি তিনি এ বার ভারতের নাগরিকত্ব নিতে চান? আইপিএলের মাঝে নতুন আবদার অসি ক্রিকেটারের।

picture of David Warner

ডেভিড ওয়ার্নার। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ২০:৩৫
Share: Save:

আইপিএলে আটটি ম্যাচ খেলে তিনটিতে জিতেছে দিল্লি ক্যাপিটালস। প্রতিযোগিতার প্লেঅফ পর্বে যেতে হলে বাকি ছ’টি ম্যাচের অন্তত পাঁচটিতে জিততেই হবে ঋষভ পন্থদের। দিল্লির পরের ম্যাচ ২৪ এপ্রিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। শুভমন গিলদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে আধার কার্ড চান দিল্লির অভিজ্ঞ ওপেনার ডেভিড ওয়ার্নার।

২০০৯ সাল থেকে আইপিএল খেলছেন ওয়ার্নার। ১৬ বছর হয়ে গেল আইপিএল খেলছেন অস্ট্রেলীয় ব্যাটার। দল চাপে থাকলেও ওয়ার্নার আছেন নিজের মেজাজে। তাঁকে প্রশ্ন করা হয় বিনামূল্যে সিনেমা দেখতে চান না খাবার চান? নাকি অন্য কিছু চান। উত্তরে প্রথমে ওয়ার্নার হিন্দিতে বলেন, ‘‘নেহি ইয়ার।’’ এর পর মজা করে ওয়ার্নার বলেন, ‘‘আমাকে বিনামূল্যে একটা আধার কার্ড করে দিতে পারেন?’’

তা হলে কি ভারতের নাগরিকত্ব নিতে চান অসি ক্রিকেটার? না তেমন কিছু নয়। আইপিএলের নিজের ১৬ বছর পূর্ণ হয়ে যাওয়া বোঝাতেই আধার কার্ডের কথা বলেছেন তিনি। ভারতীয় নাগরিকদের আধার কার্ডে তাতে ১৬ সংখ্যার একটি নম্বর থাকে। তাই ওয়ার্নার মজা করে বলেছেন, আইপিএলে ১৬ হয়ে যাওয়ায় এ বার তাঁর ১৬ সংখ্যার বিশেষ কার্ড পাওয়া উচিত। মজার এই ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ।

দীর্ঘ দিন ধরে যাতায়াতের ফলে ভারত নিয়ে দুর্বলতা রয়েছে ওয়ার্নারের। অযোধ্যার মন্দিরে বালক রামের প্রাণ প্রতিষ্ঠার পর ভারতীয়দের শুভেচ্ছা জানিয়েছিলেন অস্ট্রেলীয় ক্রিকেটার। এ বার আধার কার্ড চেয়ে বসলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 David Warner Delhi Capitals aadhaar card
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE