Advertisement
০৫ মে ২০২৪
IPL 2024

আইপিএলের মাঝে ধাক্কা পন্থদের, দিল্লি দল ছেড়ে দেশে ফিরলেন অস্ট্রেলীয় ক্রিকেটার

আইপিএলে এমনিতেই দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্স ভাল নয়। এর মাঝেই ধাক্কা খেল তারা। অস্ট্রেলিয়ার অলরাউন্ডার দেশে ফিরে গেলেন। কী হয়েছে তাঁর?

cricket

ঋষভ পন্থ। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ২২:৫৩
Share: Save:

আইপিএলে এমনিতেই দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্স ভাল নয়। এর মাঝেই ধাক্কা খেল তারা। অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ দেশে ফিরে গেলেন। তার ডান পায়ের হ্যামস্ট্রিংয়ের টান লেগেছে। সেটার চিকিৎসা করাতেই দেশে ফিরেছেন তিনি।

এক ক্রিকেট ওয়েবসাইটের খবর অনুযায়ী, দিল্লি দল পরিচালন সমিতির সঙ্গে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের কথাবার্তার পরেই দেশে ফিরেছেন মার্শ। টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেওয়ার কথা রয়েছে মার্শের। ঝুঁকি না নিয়ে তাঁকে দেশে ফেরানো হয়েছে বলে সূত্রের খবর। বাকি মরসুমে তাঁকে পাওয়া যাবে কি না, তা পরে জানা যাবে।

গত ৩ এপ্রিল কলকাতার বিরুদ্ধে শেষ বার দিল্লির হয়ে খেলেছিলেন মার্শ। মুম্বই এবং লখনউয়ের বিরুদ্ধে পরের দু’টি ম্যাচে তাঁকে পাওয়া যায়নি। এই মরসুমে সর্বোচ্চ ২৩ রান করেছেন রাজস্থানের বিরুদ্ধে। সেই ম্যাচে দিল্লি হেরে যায় ১২ রানে। কেকেআরের বিরুদ্ধে ১০৬ রানে হারের ম্যাচে শূন্য করেছিলেন মার্শ।

তবে দেশের হয়ে ক্রিকেটে সোনালি সময় কাটিয়েছেন মার্শ। তিন ফরম্যাটেই ভাল খেলেছেন। অস্ট্রেলিয়া বোর্ডের বর্ষসেরা ক্রিকেটার হয়েছেন তিনি। ২০২৩-এর জানুয়ারি থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ৩৮টি ম্যাচে ১৯৫৪ রান করেছেন। তিনটি শতরান রয়েছে। ১০টি উইকেটও নিয়েছেন।

মার্শ ছাড়াও দিল্লির চিন্তা রয়েছে ডেভিড ওয়ার্নারকে নিয়ে। বুধবার গুজরাত ম্যাচে খেলতে পারবেন কি না তা স্পষ্ট নয়। শুক্রবার লখনউ ম্যাচে একটি ক্যাচ ধরতে গিয়ে চোট পান তিনি। তাঁর আঙুল ফুলে গিয়েছে। আমদাবাদে যাওয়ার পর স্ক্যান করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE