Advertisement
১৬ মে ২০২৪
IPL 2024

কেকেআরে জোড়া পরিবর্তন, দলে এলেন কারা? ইডেনে বাংলার বোলারকে ছেঁটে ফেললেন সৌরভেরা

পঞ্জাব ম্যাচে হারের অভিজ্ঞতা থেকে প্রথম একাদশে দু’টি পরিবর্তন করল কেকেআর। পরিবর্তন করা হয়েছে মূলত বোলিং বিভাগে। সৌরভের দিল্লি আবার দলে রাখল না বাংলার জোরে বোলারকেই।

Picture of KKR

কলকাতা নাইট রাইডার্স দল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৯:২০
Share: Save:

প্রথম একাদশে দু’টি পরিবর্তন করে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দল সাজালো কলকাতা নাইট রাইডার্স। দলে এলেন অস্ট্রেলীয় জোরে বোলার মিচেল স্টার্ক এবং বৈভব অরোরা। টস হেরে ইডেন গার্ডেন্সে প্রথমে ফিল্ডিং করবে কেকেআর।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে পারেননি স্টার্ক। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের বিরুদ্ধে তাঁকে প্রথম একাদশে ফিরিয়ে আনা হয়েছে। শ্রীলঙ্কার জোরে বোলার দুষ্মন্ত চামিরার পরিবর্তে দলে এসেছেন তিনি। ইডেন গার্ডেন্সে প্রথমে ফিল্ডিং করলে কেকেআর। তাই প্রথম একাদশে নেই অঙ্গকৃশ রঘুবংশীর নামও। প্রথম একাদশে এসেছেন বৈভব। পরে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যাট করতে নামতে পারেন রঘুবংশী।

কেকেআরের প্রথম একাদশ: ফিল সল্ট, সুনীল নারাইন, বেঙ্কটেশ আয়ার, শ্রেয়স আয়ার (অধিনায়ক), রিঙ্কু সিংহ, আন্দ্রে রাসেল, রমনদীপ সিংহ, মিচেল স্টার্ক, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী এবং হর্ষিত রানা।

অন্য দিকে প্রথম একাদশে দু’টি পরিবর্তন করল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি ক্যাপিটালসও। দলে জায়গা পেলেন না বাংলার জোড়ে বোলার মুকেশ কুমার। প্রথম একাদশে এসেছেন পৃথ্বী শ এবং রাশিখ দার। বাদ গিয়েছেন কুমার কুশাগ্র।

দিল্লি ক্যাপিটালসের প্রথম একাদশ: পৃথ্বী শ, জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক, অভিষেক পোড়েল, সাই হোপ, ঋষভ পন্থ (অধিনায়ক), স্ট্রিস্টান স্টাবস, অক্ষর পটেল, কুলদীপ যাদব, লিজ়াড উইলিয়ামস, খলিল আহমেদ এবং রাশিখ দার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR DC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE