Advertisement
১৭ মে ২০২৪
Rahul Tripathi

IPL 2022: নাইটদের হারিয়ে নাইটদের কোচের থেকেই উপদেশ পেলেন প্রাক্তন নাইট

আরও এক প্রাক্তন নাইট জ্বলে উঠলেন নিজের পুরনো দলের বিরুদ্ধে। শুক্রবার দলের জয়ে ত্রিপাঠীর ভুমিকা অসামান্য।

ত্রিপাঠীর সঙ্গে দেখা ম্যাকালামের

ত্রিপাঠীর সঙ্গে দেখা ম্যাকালামের ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৮:৩১
Share: Save:

ছোটবেলা থেকে রাহুল ত্রিপাঠী নিজের আদর্শ ক্রিকেটার হিসেবে মানেন ব্রেন্ডন ম্যাকালামকে। কেকেআরে দু’বছর থাকার সময় অনেক কিছু শিখেছেন নিজের আদর্শের থেকে। এখন তিনি দল বদলে হায়দরাবাদে। কিন্তু শেখার ইচ্ছে থাকলে কোনও দূরত্বই বাধা হতে পারে না। তাই শুক্রবার কলকাতা-হায়দারাবাদ ম্যাচের পরেই ম্যাকালামের কাছে চলে গিয়েছিলেন ত্রিপাঠী।

আরও এক প্রাক্তন নাইট জ্বলে উঠলেন নিজের পুরনো দলের বিরুদ্ধে। শুক্রবার দলের জয়ে ত্রিপাঠীর ভূমিকা অসামান্য। দু’টি উইকেট শুরুতে হারালেও হায়দরাবাদ ম্যাচ বের করে নিয়েছে তাঁর সৌজন্যেই। কলকাতায় থাকার সময় ম্যাকালামের সঙ্গে অনেকটা সময় কাটাতেন ত্রিপাঠী। দলে রানের বিচারেও তিনি মোটামুটি ধারাবাহিকই ছিলেন। তবু তাঁকে এ বারে ধরে রাখেনি কলকাতা। নিলামেও তাঁর জন্য ঝাঁপায়নি। পুরনো দলকে হারিয়ে যেন তারই প্রতিশোধ নিলেন ত্রিপাঠী।

প্রথমে দু’জনে একে অপরকে জড়িয়ে ধরেন। এর পর ম্যাকালামকে মজা করে ত্রিপাঠীর উদ্দেশে কিছু বলতে দেখা যায়। ত্রিপাঠীও হাসতে হাসতে তার উত্তর দেন। মনে হচ্ছিল কলকাতার বিরুদ্ধে তাঁর ইনিংস নিয়েই কিছু বলছেন ম্যাকালাম। গত মরসুমে কলকাতার ফাইনালে ওঠার পিছনে যথেষ্ট অবদান ছিল ত্রিপাঠীর। ৩৯৭ রান করেছিলেন দলের হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE