Advertisement
১৭ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: একের পর এক গোল্ডেন ডাক, আইপিএলের ব্যর্থতা নিয়ে অবশেষে মুখ খুললেন কোহলী

কেউ কোহলীকে বিশ্রাম নিতে বলছেন, কেউ আবার খেলা চালিয়ে যেতে বলছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক নিজে কী চান?

ব্যর্থতা নিয়ে কী বললেন কোহলী

ব্যর্থতা নিয়ে কী বললেন কোহলী ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৩:৩৪
Share: Save:

এ বারের আইপিএলটা খুবই খারাপ যাচ্ছে বিরাট কোহলীর। রান তো পাচ্ছেনই না, উল্টে তিনটি ম্যাচে প্রথম বলে আউট হয়ে গিয়েছেন তিনি। কেউ কোহলীকে বিশ্রাম নিতে বলছেন, কেউ আবার খেলা চালিয়ে যেতে বলছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক নিজে কী চান? আরসিবি-র পোস্ট করা এক সাক্ষাৎকারে নিজের খারাপ ছন্দ নিয়ে মুখ খুললেন কোহলী।

খারাপ ছন্দে থাকার কারণে একটু চিন্তিত হলেও, ব্যাপারটাকে মজার ছলে নিয়েছেন কোহলী। বলেছেন, ‘প্রথম বলে আউট হওয়া, সত্যিই ভাবা যায় না। দ্বিতীয় বার প্রথম বলে শূন্য করে ফেরার পর নিজেকে প্রচণ্ড অসহায় লাগছিল। মনে হয় না আমার ক্রিকেটজীবনে এ রকম কিছু এর আগে হয়েছে বলে। এখন আমি সবকিছুই দেখে ফেলেছি। অনেক দিন ধরে ক্রিকেট খেলছি। সাফল্য বা ব্যর্থতা, এই খেলার সঙ্গে জড়িত সবকিছুই আমার দেখা হয়ে গিয়েছে।”

বিশেষজ্ঞদের কথায় বেশি পাত্তা দিতেও রাজি নন কোহলী। বরাবরের মতোই বাইরের আওয়াজে তিনি কান দিতে চান না। বলেছেন, ‘ওরা কোনও দিন আমার জুতোয় পা গলাতে পারবে না। ওরা কোনও দিন বুঝতে পারবে না আমার মনে কী চলছে। ওরা আমার মতো দৃষ্টিভঙ্গিতে জীবনটা দেখে না। বিভিন্ন মুহূর্তগুলোকেও আমার মতো করে উপভোগ করতে পারে না। বাইরের আওয়াজকে তো আটকানো যাবে না। তাই নিজেকেই উঠে গিয়ে টিভির আওয়াজ কমিয়ে দিতে হবে। অথবা বাইরের আওয়াজকে পাত্তা দেওয়া চলবে না। আমি নিজে দুটোই করি।’

এ বারের আইপিএলে হায়দরাবাদের বিরুদ্ধে দু’টি ম্যাচে এবং লখনউয়ের বিরুদ্ধে একটি ম্যাচে প্রথম বলেই আউট হয়ে যান কোহলী। ১২ ম্যাচে তাঁর রান মাত্র ২১৬।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE