Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mitchell Starc

সৌরভের দিল্লির বিরুদ্ধে কি দেখা যাবে পুরনো স্টার্ককে? স্পষ্ট জবাব কলকাতার বোলিং কোচের

আইপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স জিতলেও তাদের চিন্তার জায়গা মিচেল স্টার্ক। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কি তিনি ফর্মে ফিরবেন? জবাব দিলেন বোলিং কোচ।

cricket

মিচেল স্টার্ক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৯:৪৯
Share: Save:

আলোচনার কেন্দ্রে মিচেল স্টার্ক। আইপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স জিতলেও তাদের চিন্তার জায়গা স্টার্ক। দুই ম্যাচে ৮ ওভারে ১০০ রান দিয়েছেন তিনি। একটিও উইকেট পাননি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কি তিনি ফর্মে ফিরবেন? জবাব দিলেন কেকেআরের বোলিং কোচ ভরত অরুণ।

বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বুধবার খেলতে নামবে কেকেআর। তার আগের দিন সাংবাদিক বৈঠকে অরুণকে প্রশ্ন করা হয় স্টার্কের ফর্ম নিয়ে। জবাবে তিনি বলেন, “স্টার্ক বিশ্বের অন্যতম অভিজ্ঞ বোলার। হতে পারে প্রথম দুই ম্যাচে ও ভাল বল করতে পারেনি। কিন্তু খুব তাড়াতাড়ি ও সেরা ফর্মে ফিরবে।” ভারতের আবহাওয়ায় ভাল করার বিষয়ে স্টার্কের সঙ্গে আলোচনা হয়েছে তাঁর। অরুণ বলেন, “ওর সঙ্গে আমার কথা হয়েছে। স্টার্কের শক্তি নিয়ে আমরা আলোচনা করেছি। নেটে ও ভাল বল করছে। ম্যাচে বিধ্বংসী রূপে ফেরা শুধু সময়ের অপেক্ষা।”

দিল্লি আগের ম্যাচে বিশাখাপত্তনমে প্রথম জয় পেয়েছে। মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে তারা। এই মাঠে পিচ কিছুটা মন্থর। তাতে কি সমস্যা হবে কেকেআরের। জবাবে অরুণ বলেন, “কোনও দলের সব থেকে বড় চ্যালেঞ্জ থাকে পরিবেশ ও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়া। আমরা বেঙ্গালুরুতে সেটা করতে পেরেছি বলে জিতেছি। কারণ, পিচ তো দুটো দলের জন্যই একই থাকে। আমরা এখনও জানি না কাল পিচ কেমন থাকবে। তবে সব পরিস্থিতিতে খেলানোর বিকল্প আমাদের আছে। অতিরিক্ত স্পিনার, পেসার, ব্যাটার সব রয়েছে। তাই সমস্যা হবে না।”

প্রথম দুই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়েছে কেকেআর। কোনও এক জনের উপর নির্ভর করতে হচ্ছে না তাদের। দলের পরিবেশ খুব ভাল বলে জানিয়েছেন অরুণ। বোলিং কোচ বলেন, “আমরা এই ধারাবাহিকতা বজায় রাখতে চাই। দলের সবার মনোবল খুব ভাল। জয়ের থেকে ভাল ওষুধ তো কিছু নেই। আমরা এই জয়ের ধারা এগিয়ে নিয়ে যেতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mitchell Starc KKR IPL 2024 Bharat Arun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE