Advertisement
০৬ মে ২০২৪
IPL 2024

চেন্নাইকে হারাতেই ধোনিদের কটাক্ষ লখনউয়ের, ২০১১ বিশ্বজয় নিয়ে খোঁচা

২০১১ বিশ্বকাপে বিখ্যাত হয়েছিল ধারাভাষ্যকার রবি শাস্ত্রীর একটি সংলাপ। সেটাই একটু পাল্টে স্বয়ং ধোনিকে খোঁচা দিল লখনউ সুপার জায়ান্টস। কী লিখেছে তারা?

cricket

চেন্নাই সুপার কিংস দল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৪:২৩
Share: Save:

২০১১ বিশ্বকাপে বিখ্যাত হয়েছিল ধারাভাষ্যকার রবি শাস্ত্রীর একটি সংলাপ। মহেন্দ্র সিংহ ধোনি ছয় মেরে ভারতকে বিশ্বকাপ জেতানোর মুহূর্তে শাস্ত্রী বলেছিলেন, “এমএস ধোনি ফিনিশেস অফ ইন স্টাইল।” অর্থাৎ নিজস্ব ভঙ্গিতেই ম্যাচ শেষ করলেন এমএস ধোনি। সেই সংলাপকে একটু পাল্টে দিয়ে স্বয়ং ধোনিকেই খোঁচা দিল লখনউ সুপার জায়ান্টস। মঙ্গলবার চেন্নাইকে হারানোর পর তাদের পোস্ট ভাইরাল হয়েছে।

চেন্নাইয়ের ঘরের মাঠে গিয়ে তাদের হারিয়ে এসেছে লখনউ। সেই ম্যাচে অপরাজিত ১২৪ করে লখনউকে জিতিয়েছেন মার্কাস স্টোয়নিস। অস্ট্রেলিয়ার এই ক্রিকেটারের নাম এবং পদবির আদ্যক্ষর ব্যবহার করে ধোনি এবং চেন্নাইকে কটাক্ষ করেছে লখনউ। ম্যাচের পর সমাজমাধ্যমে তারা লিখেছে, “এমএস ফিনিশেস অফ ইন স্টাইল ইন চেন্নাই।” এখানে এমএস বলতে বোঝানো হয়েছে মার্কাস (এম) স্টোয়নিসকে (এস)। লখনউয়ের এই পোস্ট দেখে চেন্নাই সমর্থকেরা মোটেই খুশি হননি।

ম্যাচের পর স্টোয়নিস বলেন, “শুরু থেকেই আক্রমণ করব এ রকম কোনও পরিকল্পনা করে নামিনি। ম্যাচের পরিস্থিতি অনুযায়ী খেলেছি। কিছু কিছু বোলারকে মারব এটা আগে থেকেই ঠিক করে নিয়েছিলাম। আবার কারও বিরুদ্ধে সাবধানি হয়ে খেলেছি। নিকোলাস পুরান দারুণ খেলেছে। দীপক হুডার কথাও ভুললে চলবে না। তবে ভিতরে ভিতরে কেমন খেলব সেটার একটা পরিকল্পনা সব সময়েই করে রাখছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 LSG CSK MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE