Advertisement
২৩ মে ২০২৪
IPL 2024

ইডেনে বিতর্ক, ‘বাড়িটা আমার, সব বদলে যাচ্ছে, এই শেষ বছর’! রোহিতের অভিমানী ভিডিয়ো মুছল কেকেআর

ইডেনে অনুশীলন করার সময় কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে কথা বলেন রোহিত। সেই ভিডিয়ো পোস্ট করে কেকেআর। যদিও কিছু ক্ষণের মধ্যেই মুছে দেওয়া হয় সেই ভিডিয়ো।

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১০:৪৬
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এটাই শেষ বছর রোহিত শর্মার! এমনটা বলছেন স্বয়ং ভারত অধিনায়কই। ইডেনে অনুশীলন করার সময় কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ারকে বললেন রোহিত। সেই ভিডিয়ো পোস্ট করে কেকেআর। যদিও কিছু ক্ষণের মধ্যেই মুছে দেওয়া হয় সেই ভিডিয়ো।

এ বারের আইপিএল শুরুর আগে রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে দিয়েছিল মুম্বই। হার্দিক পাণ্ড্যকে অধিনায়ক করা হয়। তার পর থেকেই দল বদলে গিয়েছে বলে দাবি রোহিতের। সে কথাই বলছিলেন নায়ারকে। অভিমানী রোহিতকে বলতে শোনা যায়, “সব বদলে যাচ্ছে। সে সব ওদের ব্যাপার। যতই হোক, দলটা আমার হাতে তৈরি। আমার বাড়ি এটা। এই মন্দির আমি বানিয়েছি।” এর পরেই রোহিত বলেন, “আমার কিছু যায়-আসে না, এটা আমার শেষ বছর।”

কিছু দিন আগে জানা গিয়েছিল, হার্দিকের নেতৃত্বে খুশি নন মুম্বইয়ের কিছু সিনিয়র ক্রিকেটার। তাঁদের অভিযোগ, হার্দিকের নেতৃত্বে মুম্বই দলের সাজঘরের আবহ ঠিক নেই। এ বারের আইপিএল শুরুর আগে গুজরাত টাইটান্স থেকে হার্দিককে দলে নেয় মুম্বই। রোহিতকে সরিয়ে তাঁকে অধিনায়কও করে।

মুম্বইকে পাঁচ বার আইপিএল জিতিয়েছিলেন রোহিত। তাঁকে নেতৃত্ব থেকে সরিয়ে ভবিষ্যতের দিকে তাকাতে চেয়েছে মুম্বই। সেই কারণেই গুজরাতকে আইপিএল জেতানো অধিনায়ককে দলে নেওয়া হয়। কিন্তু হার্দিকের নেতৃত্বে মুম্বই প্রথম দল হিসাবে এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছে।

শনিবার ইডেনে মুখোমুখি কলকাতা এবং মুম্বই। এ বারের আইপিএলে ইডেনে এটাই শেষ ম্যাচ। ওয়াংখেড়েতে মুম্বইকে হারিয়ে দেয় কেকেআর। ১২ বছর পর ওয়াংখেড়েতে জেতে নাইটরা। এ বার ইডেনে বদলার ম্যাচ মুম্বইয়ের। যদিও লিগ শীর্ষে থাকা কেকেআর এ বারের আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে। মুম্বইয়ের পক্ষে তাদের হারানো কঠিন হবে। যদিও রোহিতদের এখন হারানোর কিছু নেই। ফলে জেতার জন্য তাঁরাও মরিয়া লড়াই করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE