Advertisement
০৪ মে ২০২৪
IPL 2024

রোহিতকে পঞ্জাবের অধিনায়ক করতে জীবন দিতেও রাজি! নিজের মন্তব্য নিয়ে কী বললেন প্রীতি?

রোহিত শর্মাকে যে কোনও মূল্যে পঞ্জাব কিংসের অধিনায়ক করতে চান। তার জন্য জীবন বাজি রাখতেও রাজি। একটি প্রতিবেদনে প্রীতি জিন্টার মুখ দিয়ে এমন কথাই বলানো হয়েছিল। তার উত্তর দিলেন প্রীতি।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৭:৩৯
Share: Save:

রোহিত শর্মাকে যে কোনও মূল্যে পঞ্জাব কিংসের অধিনায়ক করতে চান। তার জন্য জীবন বাজি রাখতেও রাজি। একটি প্রতিবেদনে প্রীতি জিন্টার মুখ দিয়ে এমন কথাই বলানো হয়েছিল। সেই প্রতিবেদন চারদিকে ছড়িয়েও পড়ে। এ বার তা নিয়ে মুখ খুললেন পঞ্জাবের মালিক প্রীতি জ়িন্টা। জানালেন, তিনি কখনওই ওই কথা বলেননি।

রোহিতকে সরিয়ে এ বারই হার্দিক পাণ্ড্যকে অধিনায়ক করেছে মুম্বই। পরের মরসুমে রোহিত অন্য দলে চলে যেতে পারেন বলে জল্পনা তৈরি হয়েছে। সেই প্রেক্ষিতেই প্রীতির এই মন্তব্য ছড়িয়ে পড়েছিল। সমাজমাধ্যমে তাঁর ব্যাখ্যা দিয়ে সংবাদমাধ্যমের একাংশকে দুষেছেন অভিনেত্রী।

প্রীতি লিখেছেন, “ভুয়ো খবর। যে প্রতিবেদনগুলি প্রকাশিত হয়েছে তা ভুয়ো এবং ভিত্তিহীন। রোহিতকে আমি সমীহ করি এবং ওর বড় সমর্থক। আমি কখনও কোনও সাক্ষাৎকারে ওর সঙ্গে এই আলোচনা করিনি। এমন কথাও বলিনি। শিখর ধাওয়ানের প্রতিও আমার সমীহ রয়েছে। ও চোটগ্রস্ত থাকার সময় এই প্রতিবেদন প্রকাশ করা খুব খারাপ মনোভাবেব পরিচয়।”

প্রীতি আরও লিখেছেন, “অনলাইনে কোনও ধরনের বৈধতা ছাড়াই কী ভাবে ভুল তথ্য ছড়িয়ে পড়ে তার একটা উদাহরণ হল এই প্রতিবেদন। সংবাদমাধ্যমের কাছে অনুরোধ, এই ধরনের খবর প্রকাশ করা থেকে বিরত থাকুন। দলের সময়টা ভাল যাচ্ছে এখন। ম্যাচ জেতার উপরেই ফোকাস করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Rohit Sharma Preity Zinta Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE