Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

চোটের জন্য মাঠের বাইরে, সমাজমাধ্যমে হঠাৎ বার্তা পঞ্জাব অধিনায়ক ধাওয়ানের

কাঁধের চোটের জন্য পঞ্জাবের হয়ে মাঠে নামতে পারছেন না ধাওয়ান। দিল্লির বাড়িতে বিশ্রামে রয়েছেন। বিশ্রামের সুযোগে সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন পঞ্জাব অধিনায়ক।

picture of Shikhar Dhawan

শিখর ধাওয়ান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ২০:১২
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে কাঁধে চোট পেয়েছিলেন শিখর ধাওয়ান। পঞ্জাব কিংস অধিনায়ক আপাতত মাঠের বাইরে। চোট সারিয়ে মাঠে ফেরার প্রক্রিয়ার মধ্যে রয়েছেন। ক্রিকেটীয় ব্যস্ততার মধ্যেও ধাওয়ানের মনে পড়ছে এক জনের কথা। আইপিএলের মাঝে ছেলেকে কাছে না পাওয়ার হতাশা রয়েছে পঞ্জাব অধিনায়কের মধ্যে।

চোট সারানোর জন্য ধাওয়ান আপাতত রয়েছেন দিল্লিতে নিজের বাড়িতে। সমাজমাধ্যমে একটি ছবি ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ধাওয়ান। পঞ্জাবের জার্সি পরে রয়েছেন ধাওয়ান। তাঁর হাতে রয়েছে আরও একটি জার্সি। তাতে লেখা ছেলে জ়োরাভারের নাম। সেই জার্সির নম্বর এক। পঞ্জাব অধিনায়ক বুঝিয়ে দিয়েছেন, দীর্ঘ দিন কাছে না পেলেও ছেলেই তাঁর কাছে সবার প্রথমে। ছবির সঙ্গে ধাওয়ান লিখেছেন, ‘‘তুমি সব সময় আমার হৃদয়ে থাকো।’’

২০১২ সালে ধাওয়ানের বিয়ে হয়েছিল আয়েশা মুখোপাধ্যায়ে সঙ্গে। আট বছরের দাম্পত্য জীবন শেষ হয় ২০২১ সালে। বিবাহবিচ্ছেদের পর আয়েশা ছেলে জ়োরাভারকে নিয়ে অস্ট্রেলিয়ায় চলে গিয়েছেন। ধাওয়ানের অভিযোগ, আয়েশা তাঁকে ছেলের সঙ্গে কথাও বলতে দেন না। প্রথম দিকে সপ্তাহে এক দিন ভিডিয়ো কলে ছেলের সঙ্গে গল্প করতেন ধাওয়ান। কয়েক মাস পর থেকে আয়েশা ছেলের সঙ্গে যোগাযোগ করতে দেন না ধাওয়ানকে। গত ডিসেম্বরে জ়োরাভারের জন্মদিনে ছেলের সঙ্গে নিজের একটি পুরনো ছবি সমাজমাধ্যমে পোস্ট করে হতাশার কথা জানিয়েছিলেন ধাওয়ান। আইপিএলের মাঝে সমাজমাধ্যমে ধাওয়ানের নতুন পোস্টও ভাইরাল হতে সময় লাগেনি।

পঞ্জাব শিবির সূত্রে খবর, সব ঠিক থাকলে ধাওয়ান আগামী ২৬ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে পারেন। স্বস্তির হল, ধাওয়ানের কাঁধের চোট খুব গুরুতর নয়। এ বারের আইপিএলে ধাওয়ান এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে করেছেন ১৫২ রান। তাঁর গড় ৩০.৪০। স্ট্রাইক রেট ১২৫.৬১। সর্বোচ্চ ৭০।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE