Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rohit Sharma

তিন বছর পরের এক দিনের বিশ্বকাপে কি খেলবেন? গায়ককে জবাব দিলেন রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার নেতৃত্বে নামবে ভারতীয় দল। তিন বছর পর এক দিনের বিশ্বকাপেও কি দেখা যাবে রোহিতকে? এক সাক্ষাৎকারে সেই নিয়ে ইঙ্গিত দিলেন রোহিত। কী বললেন?

cricket

রোহিত শর্মা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৮:৫৫
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে যে রোহিত শর্মার নেতৃত্বেই নামবে ভারতীয় দল এ কথা স্পষ্ট করে দিয়েছেন বোর্ড সচিব জয় শাহ। কিন্তু তিন বছর পর এক দিনের বিশ্বকাপেও কি দেখা যাবে রোহিতকে? এক সাক্ষাৎকারে সেই নিয়ে ইঙ্গিত দিলেন রোহিত। জানিয়েছেন, ভারতের হয়ে বিশ্বকাপ জেতা তাঁর স্বপ্ন। তবে স্পষ্ট করে ২০২৭-এ খেলার কথা বলেননি।

সঞ্চালক গৌরব কপূর এবং গায়ক এড শিরানের সঙ্গে এক আলাপচারিতায় হাজির হয়েছিলেন রোহিত। সেখানে শিরান তাঁকে ভবিষ্যত পরিকল্পনার কথা জিজ্ঞাসা করেন। রোহিতের উত্তর, “এখনও কোচিংয়ের ব্যাপারে ভাবিনি। তবে জানি না জীবন কোথায় নিয়ে যাবে। এখন ভালই খেলছি। তাই আরও কয়েক বছর খেলার ইচ্ছা রয়েছে। তার পরে কী হবে জানি না।”

রোহিতের সেই ভিডিয়ো।

পাল্টা শিরান প্রশ্ন করেন, “ভারত বিশ্বকাপ না জেতা পর্যন্ত কি খেলা চালিয়ে যাবে?” হাসতে হাসতে রোহিতের উত্তর, “এটা ঠিক যে প্রচণ্ড ভাবে বিশ্বকাপ জিততে চাই। এটা আমার একটা স্বপ্নও বলতে পারেন।” তবে আপাতত রোহিতের লক্ষ্য আরও একটু কাছে। তিনি জানিয়েছেন, লর্ডসে পরের বছর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে চান আরও এক বার। বলেছেন, “পরের বছর লর্ডসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ রয়েছে। ওটা খেলতে চাই। আশা করি আমরা ফাইনালে উঠতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma IPL 2024 BCCI Ed Sheeran
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE