Advertisement
০১ মে ২০২৪
T20 World Cup 2024

দ্রাবিড়, আগরকরের সঙ্গে বৈঠকই হয়নি! টি২০ বিশ্বকাপ নিয়ে ‘ভুয়ো খবরে’ ক্ষিপ্ত রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভারতের অধিনায়ক রোহিত শর্মা, কোচ রাহুল দ্রাবিড় এবং প্রধান নির্বাচক অজিত আগরকর আইপিএলের মাঝেই বৈঠক করেছেন বলে শোনা যাচ্ছিল। রোহিতের দাবি, এ রকম কোনও বৈঠকই হয়নি।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৪:৩৩
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভারতের অধিনায়ক রোহিত শর্মা, কোচ রাহুল দ্রাবিড় এবং প্রধান নির্বাচক অজিত আগরকর আইপিএলের মাঝেই বৈঠক করেছেন বলে শোনা যাচ্ছিল। সেই বৈঠকে নাকি বিরাট কোহলিও ছিলেন বলে দাবি করা হয়েছিল। তবে এক সাক্ষাৎকারে গোটা বিষয়টিই ভুয়ো বলে জানিয়েছেন রোহিত নিজে। তাঁর দাবি, এ রকম কোনও বৈঠকই হয়নি।

মাইকেল ভন এবং অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে একটি পডকাস্টে দেওয়া সাক্ষাৎকারে রোহিত বলেছেন, “আমার সঙ্গে কারও দেখা হয়নি। অজিত আগরকর শুনেছি দুবাইয়ের কোথায় রয়েছে। সেখানে গল্‌ফ খেলছে। রাহুল দ্রাবিড় বেঙ্গালুরুতে বসে নিজের ছেলেদের খেলা দেখছে। সত্যি বলছি, আমার সঙ্গে কেউ দেখা করেনি।”

রোহিত সতর্ক করে দিয়েছেন, সঠিক সূত্র না থাকলে সেই খবরে বিশ্বাস না করতে। তাঁর কথায়, “এখনকার আধুনিক সময়ে যদি আমার বা রাহুল বা অজিতের মুখ থেকে না শোনেন, অথবা বোর্ডের কেউ যদি ক্যামেরার সামনে না বলেন, তা হলে কোনও কথাই বিশ্বাস করা উচিত নয়। সেগুলো সবই ভুয়ো।”

বিভিন্ন সূত্রের দাবি, সেই বৈঠকে কোহলি জানতে চেয়েছিলেন, বিশ্বকাপে তাঁর ভূমিকা ঠিক কী? জানিয়ে দেওয়া হলে এখন থেকেই সে রকম প্রস্তুতি নিতে পারবেন বলে আশ্বাসও দিয়েছিলেন। পাশাপাশি হার্দিকের ভবিষ্যৎ নিয়ে নাকি কথা হয়েছিল। বিশ্বকাপের দলে জায়গা পেতে হলে হার্দিককে ব্যাট করার পাশাপাশি নিয়মিত বলও করতে হবে। তবেই বিশ্বকাপের দলে হার্দিক সুযোগ পেতে পারবেন বলে বৈঠক সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE