Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

ইডেনের বক্সে ধূমপান শাহরুখের! কেকেআরের খেলা দেখতে এসে বিতর্কে বাদশা, প্রশ্নে নিরাপত্তা

আইপিএলের প্রথম ম্যাচেই একাধিক বিতর্কে জড়াল কেকেআর। মাঠে অসংযত আচরণের জন্য শাস্তি পেয়েছেন হর্ষিত। আর ইডেনের বিশেষ বক্সে ধূমপান করে বিতর্কে জড়ালেন ফ্র্যাঞ্চাইজ়ির অন্যতম কর্ণধার শাহরুখ।

Picture of Shah Rukh Khan

শাহরুখ খান। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১১:৩৩
Share: Save:

মাঠে অসংযত আচরণের জন্য শাস্তি পেতে হয়েছে হর্ষিত রানাকে। কেকেআরের তরুণ জোরে বোলারের মতোই সমালোচনার মুখে ফ্র্যাঞ্চাইজ়ির অন্যতম কর্ণধার শাহরুখ খান। ইডেন গার্ডেন্সের বিশেষ বক্সে বলিউড বাদশাকে ধূমপান করতে দেখা গিয়েছে শনিবার কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ চলাকালীন। এই ঘটনাতেও তৈরি হয়েছে বিতর্ক।

এ বারের আইপিএলে কেকেআরের প্রথম ম্যাচ দেখতে শনিবার সন্ধ্যায় কলকাতায় আসেন শাহরুখ। বিমানবন্দর থেকে সোজা স্টেডিয়ামে চলে যান বলিউড বাদশা। তাঁকে ঘিরে ভক্তদের উন্মাদনার চেনা ছবি দেখা গিয়েছে সর্বত্র। উচ্ছ্বসিত জনতার দিকে হাত নাড়তে বা চুমু ছুড়ে দিতেও কার্পণ্য করেননি শাহরুখ। দল জেতার পর মাঠে নেমে গ্যালারিতে থাকা দর্শকদের ধন্যবাদও জানিয়েছেন সমর্থনের জন্য। তবু বিতর্ক এড়াতে পারলেন না কেকেআরের অন্যতম কর্ণধার। শনিবার ম্যাচ চলাকালীন ইডেনের স্ট্যান্ডে শাহরুখের ধূমপানের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও।

শাহরুখ ইডেনের বস্কের ভিতরে ধূমপান করলেও তা ধরা পড়ে গিয়েছে টেলিভিশনের ক্যামেরায়। খেলার মাঠে তাঁর ধূমপান ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। শুরু হয়েছে সমালোচনা। কেকেআর সমর্থকদের মন জিতেও সমালোচিত হতে হল শাহরুখকে। কড়া নিরাপত্তার জন্য সাধারণ ক্রিকেটপ্রেমীরা দেশলাই, লাইটার, ছাতা, জলের বোতল-সহ বিভিন্ন জিনিস নিয়ে ইডেনে ঢুকতে পারেন না। তা হলে তারকা বলেই কি ছাড় পেয়েছেন শাহরুখ? এই ঘটনায় প্রশ্নের মুখে ইডেনের নিরাপত্তা ব্যবস্থাও।

ক্রিকেট মাঠে ধূমপানের ঘটনা নতুন নয়। অতীতে শেন ওয়ার্নের মতো ক্রিকেটারকেও মাঠে ধূমপান করতে দেখা গিয়েছিল। কয়েক দিন আগে পাকিস্তান সুপার লিগের ফাইনালে অলরাউন্ডার ইমাদ ওয়াসিমকে সাজঘরের মধ্যে ধূমপান করতে দেখা যায়। পরে পুরস্কার বিতরণের সময়ও মেয়েকে কোলে নিয়ে প্রকাশ্যে তিনি সতীর্থদের দেখান কী ভাবে ধূমপান করেন। সেই ঘটনাতেও বিতর্ক তৈরি হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE