Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

৮১ রান করেই ঋদ্ধির চোট? উল্টো ট্রাউজার্স পরে মাঠে নেমেও উঠে গেলেন ফিজিয়োর সঙ্গে

গুজরাত বনাম লখনউ ম্যাচের মাঝে তৈরি হল অভিনব দৃশ্য। ব্যাট হাতে ভাল খেলার পর প্রথম উইকেটকিপিং করতে নামেননি ঋদ্ধিমান সাহা। হঠাৎ করে উল্টো প্যান্ট পরেই মাঠে নামতে দেখা গেল তাঁকে। ২ ওভার পরেই উঠে গেলেন।

wriddhiman saha

ঋদ্ধিমানকে নিয়ে গুজরাত-লখনউ ম্যাচে তৈরি হল নাটক। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৭:৫০
Share: Save:

গুজরাত বনাম লখনউ ম্যাচের মাঝে তৈরি হল অভিনব দৃশ্য। ব্যাট হাতে ভাল খেলার পর প্রথম উইকেটকিপিং করতে নামেননি ঋদ্ধিমান সাহা। গ্লাভস হাতে গলিয়ে, জার্সি পরে তৈরি নামার জন্যে তৈরি ছিলেন শ্রীকর ভরত। হঠাৎ করেই সাজঘর থেকে হন্তদন্ত বেরিয়ে আসতে দেখা গেল ঋদ্ধিকে। পরে দেখা গেল, তাড়াহুড়ো ট্রাউজ়‌ারটাই উল্টো পরেছেন তিনি। তবে মাত্র দু’ওভার কিপিং করে উঠে গেলেন। প্রশ্ন উঠে গেল, ঋদ্ধি কি চোট পেয়েছেন?

কী হয়েছিল ঘটনাটা?

গুজরাতের ইনিংস শেষ হওয়ার পর তখন ব্যাট হাতে নামার জন্যে তৈরি লখনউ। কুইন্টন ডি’কক এবং কাইল মায়ার্স বাইশ গজে পৌঁছে গিয়েছেন। মাঠে ঢুকে গিয়েছেন গুজরাতের কয়েক জন ক্রিকেটারও। কিন্তু ঋদ্ধির কোথাও দেখা পাওয়া যায়নি। দলের নির্দেশ পেয়ে গ্লাভস পরে তৈরি হয়ে যান শ্রীকর ভরত। এর মাঝে কিছু ধন্দও তৈরি হয়। ঋদ্ধির বদলে ভরতকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নামানো হচ্ছে কিনা, সেই নিয়ে গুজরাতের কোচ আশিস নেহরার সঙ্গে আম্পায়ারদের কথা বলতে দেখা যায়। জানা গিয়েছে, আম্পায়াররা ভরতকে পরিবর্ত হিসাবে নামার অনুমতি দেননি। তাই জন্যেই ঋদ্ধিকে তড়িঘড়ি নামতে হয়।

wriddhiman saha

উল্টো প্যান্ট পরে নেমেছেন ঋদ্ধি। ছবি: টুইটার

এমন সময় দেখা যায় সাজঘর থেকে বেরিয়ে সিঁড়ি দিয়ে হন্তদন্ত হয়ে নামছেন ঋদ্ধি। কোনও মতে হাতে গ্লাভস গলাচ্ছেন। মাঠ থেকে তা দেখে হাসতে থাকেন গুজরাতের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। ঋদ্ধি তাঁর কাছে এলে তিনি কাঁধে হাত দিয়ে কিছু বলেন। তখনই দেখা যায় আসল ঘটনাটা। তাড়াহুড়োয় ট্রাউজারটি উল্টো পরেছেন ঋদ্ধি। ইনিংস শুরুর সময় হয়ে যাওয়ায় তখন আর বদলানোর সময় ছিল না। দলের বাকিরা হাসতে থাকেন ঘটনা দেখে। বিপক্ষের ডি’ককেরও মুখে হাসি।

কিন্তু দু’ওভার কিপ করেই মাঠ থেকে উঠে গেলেন ঋদ্ধি। তাঁর জায়গায় নামলেন ভরত। ফিজিয়োর সঙ্গে মাঠ ছাড়তে দেখে প্রশ্ন উঠে গেল, ঋদ্ধি কি চোট পেয়েছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wriddhiman Saha Gujarat Titans IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE