Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pakistani Boxer Steals Money

বিদেশে খেলতে গিয়ে সতীর্থেরই ব্যাগ থেকে টাকা নিয়ে চম্পট পাকিস্তানের বক্সারের, খুঁজছে পুলিশ

আন্তর্জাতিক মঞ্চে মুখ পুড়ল পাকিস্তানের। অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের লড়াই চলাকালীন সতীর্থের টাকা নিয়ে পাকিস্তানের এক বক্সার পালিয়ে গিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

sports

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৫:১৭
Share: Save:

সতীর্থের ব্যাগ থেকে টাকা চুরি করে পালিয়েছেন পাকিস্তানের এক বক্সার। আন্তর্জাতিক মঞ্চে মুখ পুড়েছে পাকিস্তানের। অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের লড়াই চলাকালীন সতীর্থের টাকা নিয়ে পাকিস্তানের বক্সার জোহেব রশিদ পালিয়েছেন বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ঘটনাটি ঘটেছে ইটালিতে। পাকিস্তান বক্সিং সংস্থার এক আধিকারিক পুরো ঘটনাটি ইটালির পাকিস্তানের দূতাবাসের এক আধিকারিককে জানিয়েছেন। তার পরেই পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। পাক বক্সিং সংস্থার সচিব কর্নেল নাসির আহমেদ বলেন, “এটা খুবই লজ্জাজনক ঘটনা। অলিম্পিক্সের যোগ্যতা অর্জন পর্বে পাকিস্তানের হয়ে প্রতিনিধিত্ব করছিল রশিদ। ওরা পাঁচ জন গিয়েছিল। এই কাজ করা ওর উচিত হয়নি।”

নাসির আরও জানিয়েছেন, পাক দলের এক মহিলা বক্সার লরা ইকরাম যখন অনুশীলনে গিয়েছিলেন সেই সময় তাঁর ঘরের চাবি চুরি করেন রশিদ। তার পরে ইকরামের ঘরে ঢুকে তাঁর ব্যাগ থেকে বিদেশি মুদ্রা চুরি করে পালান তিনি। হোটেল থেকে উধাও হয়ে গিয়েছেন রশিদ। তাঁর খোঁজ করছে পুলিশ।

গত বছর এশিয়ান বক্সিং প্রতিযোগিতায় ব্রোঞ্জ জিতেছিলেন রশিদ। পাকিস্তানের অন্যতম প্রতিভাবান বক্সার হিসাবে দেখা হত তাঁকে। কিন্তু ইটালিতে তিনি যা করেছেন তাতে মুখ পুড়েছে পাকিস্তানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boxing Paris Olympics 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE