Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Inauguration

দীর্ঘ প্রতীক্ষার অবসান, রণগ্রাম সেতুর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা

রাজ্যের পূর্ত দফতরের উদ্যোগে বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টে নাগাদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি উদ্বোধন করলেন বহু প্রতীক্ষিত কান্দি-রণগ্রাম সেতু।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ২২:২২
Share: Save:

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। রাজ্যের পূর্ত দফতরের উদ্যোগে বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টে নাগাদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি উদ্বোধন করলেন বহু প্রতীক্ষিত কান্দি-রণগ্রাম সেতু।

রাজ্যে সরকারের উদ্যোগে প্রায় ৩ কোটি ৯১ লক্ষ ৮২ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে রণগ্রাম সেতু। দীর্ঘ দেড় বছরেরও বেশি সময় ধরে চলেছে কাজ। দুই লেনবিশিষ্ট ১০৫ মিটার দীর্ঘ এই সেতুটি বহরমপুর-কান্দি-সুলতানপুর রাজ্যে সড়কের ২১.৪৫৪ কিলোমিটার পুরনো সংকীর্ণ সেতুর পরিবর্তে নির্মিত। সেতুটি কান্দি মহকুমার সঙ্গে বহরমপুর শহরকে যুক্ত করবে। এমনকি, মুর্শিদাবাদ জেলার বাসিন্দারাও অনায়াসে বীরভূম ও বর্ধমান সংযোগ রক্ষা করতে পারবেন। বৃহস্পতিবার উদ্বোধন অনুষ্ঠানে কান্দির বিধায়ক অপূর্ব সরকার, মুর্শিদাবাদের পুলিশ সুপার সুরিন্দর সিংহ-সহ জেলা প্রশাসনের আধিকারিকেরা উপস্থিত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE