Advertisement
০১ মে ২০২৪
Viral Video

শ্যুটিং চলছে, হঠাৎ টিভি ধারাবাহিকের সেটে ঢুকে পড়ল চিতাবাঘ, তার পর কী কাণ্ড হল

মুম্বইয়ের গোরেগাঁওয়ে মরাঠি ধারাবাহিকের সেটে আচমকা ঢুকে পড়ল একটি চিতাবাঘ। মুহূর্তে আতঙ্ক ছড়াল কলাকুশলীদের মধ্যে।

 photo of leopard

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৪:৪৮
Share: Save:

টিভি ধারাবাহিকের সেটে আচমকা ঢুকে পড়ল চিতাবাঘ। সেই সময় শ্যুটিংয়ের সেটে ছিলেন প্রায় ২০০ জন। মুহূর্তেই আতঙ্ক ছড়ায়। তবে কেউ হতাহত হননি। ঘটনাটি মুম্বইয়ের গোরেগাঁওয়ের। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ‘ফিল্ম সিটি’তে সেই সময় মরাঠি ধারাবাহিক ‘সুখ মাঞ্জে নক্কি কে আস্তা’-র শ্যুটিং চলছিল। হঠাৎ সেটে একটি চিতাবাঘকে দেখা যায়। সঙ্গে সঙ্গে সকলে ছুটে পালান। একটু অসাবধান হলেই বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত বলে আশঙ্কা করছেন কলাকুশলীরা। অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুরেশ শ্যামলাল গুপ্তা বলেছেন, ‘‘২০০ জনেরও বেশি মানুষ সেই সময় সেটে ছিলেন। যে কারও প্রাণ চলে যেত।’’

এই প্রথম নয়, এর আগেও ‘ফিল্ম সিটি’তে চিতাবাঘ দেখা গিয়েছে। বার বার চিতাবাঘ দেখা গেলেও সরকারের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি বলে দাবি করেছেন সুরেশ। তিনি বলেছেন, ‘‘গত ১০ দিনে এই নিয়ে তিন-চার বার এমন ঘটনা ঘটল। সরকার কোনও ব্যবস্থাই নিচ্ছে না।’’

ঘটনাটির ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, ধারাবাহিকের সেটের উপরে হেঁটে বেড়াচ্ছে একটি চিতাবাঘ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Leopard TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE