Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

বিচারক-পুত্রকে গুলি করে মারলেন পুলিশ-পুত্র! ‘অপরাধ’ কী ছিল? শুনে চমকে গেল পাকিস্তান

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত যুবকের নাম দানিয়াল। তিনি পাকিস্তানের এক উচ্চপদস্থ পুলিশকর্তা নাজির আহমেদ মীরবাহারের পুত্র। নিহতের নাম আলি কিরিও।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৭:৫৫
Share: Save:

প্রেমিকার জন্য অর্ডার করা বার্গারে ভাগ বসিয়েছিল বন্ধু। সেই ‘অপরাধেই’ বন্ধুকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পাকিস্তানের করাচি শহরের ডিফেন্স ফেজ-৫ এলাকায় ঘটনাটি ঘটেছে। পাক সংবাদমাধ্যম এআরওয়াই নিউজ জানিয়েছে, গত ৮ ফেব্রুয়ারি ঘটে যাওয়া ওই ঘটনার তদন্ত সম্প্রতি শেষ করেছে পুলিশ। তার পরেই ওই তথ্য প্রকাশ্যে এসেছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত যুবকের নাম দানিয়াল। তিনি পাকিস্তানের এক উচ্চপদস্থ পুলিশকর্তা নাজির আহমেদ মীরবাহারের পুত্র। নিহতের নাম আলি কিরিও। তিনি পাকিস্তানের এক নিম্ন আদালতের বিচারকের পুত্র। উভয়েই ভাল বন্ধু ছিলেন।

পাক পুলিশ জানিয়েছে, গত ৮ ফেব্রুয়ারি প্রেমিকা শাজিয়াকে বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন দানিয়াল। সেই সময় আলি এবং তাঁর ভাইও উপস্থিত ছিলেন দানিয়ালের ঘরে। এর পর দানিয়াল প্রেমিকার জন্য বার্গার অর্ডার করেন। কিন্তু আলি সেই বার্গারে কামড় বসালে, তাঁর সঙ্গে ঝামেলা শুরু হয় দানিয়ালের। অভিযোগ, বার্গার খাওয়া নিয়ে বিতণ্ডা চলাকালীনই এক রক্ষীর বন্দুক নিয়ে আলিকে গুলি করেন দানিয়াল। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

সেই হত্যাকাণ্ডের তদন্ত সম্প্রতি শেষ করেছে করাচির পুলিশ। দানিয়ালকে বর্তমানে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Gun Shot Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE