Advertisement
০২ মে ২০২৪
Elephant Attack

হাতির সঙ্গে ভাব জমাতে গিয়ে খেলেন শুঁড়ের গুঁতো! ছিটকে মাটিতে পড়লেন মহিলা, জঙ্গল ছাড়লেন চোট পেয়ে

এক্স হ্যান্ডলে পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলা জঙ্গলে ঘুরতে গিয়ে একটি হাতির সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করছেন। সেই সময় ওই হাতিটি খাবার খাচ্ছিল। সামনে আরও একটি হাতি দাঁড়িয়েছিল।

ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৯
Share: Save:

হাতির সঙ্গে ভাব জমাতে গিয়ে সেই হাতিরই শুঁড়ের ধাক্কায় গুরুতর জখম এক মহিলা। মহিলার হাতির গুঁতো খাওয়ার সেই ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটি কোন জঙ্গলে ক্যামেরাবন্দি করা হ়য়েছে, তা স্পষ্ট নয়। ভিডিয়োটির সত্যতাও যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এক্স হ্যান্ডলে পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলা জঙ্গলে ঘুরতে গিয়ে একটি হাতির সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করছেন। সেই সময় ওই হাতিটি খাবার খাচ্ছিল। সামনে আরও একটি হাতি দাঁড়িয়েছিল। এর পর ওই মহিলা ধীরে ধীরে হাতিটির সঙ্গে ভাব জমানোর চেষ্টা করেন। খাবার এগিয়ে দিতে যান। তখনই রেগে যায় হাতিটি। শুঁড় দিয়ে সজোরে ধাক্কা মারে ওই মহিলাকে। ছিটকে মাটিতে পড়ে যান তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাটিতে পড়ে তিনি চোট পেয়েছেন। এর পর ওই মহিলাকে জঙ্গল ছেড়ে চলে যেতেও দেখা যায়।

ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োটি নিয়ে নিজেদের মতামতও প্রকাশ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elephant wildelephant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE